ArabicBengaliEnglishHindi

মাদকের সঙ্গে পুলিশের সম্পৃক্ততা থাকলে চাকরি থাকবে না: এসপি


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ / ১১
মাদকের সঙ্গে পুলিশের সম্পৃক্ততা থাকলে চাকরি থাকবে না: এসপি

জেলা প্রতিনিধি :- নারায়ণগঞ্জে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল। তিনি বলেন, আজ এখান থেকে আমি মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। মাদক নিয়ন্ত্রণে যা করা প্রয়োজন আমরা তাই করবো। পুলিশের কোনো সদস্যের যদি মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায় তাহলে তার চাকরি থাকবে না।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

পুলিশ সুপার গোলাম মোস্তফা বলেন, আমরা সবসময় কমিউনিটি বেইজড পুলিশিং করতে চেয়েছি। বঙ্গবন্ধু বলেছিলেন প্রতিটি ইউনিয়নে তোমরা পুলিশের সেবা পৌঁছে দেওয়ার চিন্তাভাবনা করো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা কমিউনিটি পুলিশিংয়ের ব্যবস্থা চালু করতে পেরেছি।

তিনি আরও বলেন, ‘মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি আমরা অনুসরণ করবো। পাশাপাশি আমাদের আরও দুটি সমস্যা আছে। নারী নির্যাতন ও কিশোর গ্যাং। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে আমাদের বিশেষ অভিযান চলছে। কমিউনিটি পুলিশের সাহায্য নিয়েই আমরা কিশোর অপরাধীদের আইনের আওতায় নিয়ে এসেছি।’

এ সময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, র্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশাসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: