বোদায় কমিউনিস্ট পার্টির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২৪, ৭:০৯ অপরাহ্ণ / ১০
বোদায় কমিউনিস্ট পার্টির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত
আমানুল্লাহ খান,বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বোদা উপজেলা শাখা দ্বি-বার্ষিক সম্মেলন গতকাল বৃহস্পতিবার (এপ্রিল) দুপুরে বোদা গার্লস স্কুল এন্ড কলেজ হল রুমে অনুষ্ঠিত হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন শুভ উদ্বোধন ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধা ফিরোজা খন্দকার চামেলী।
বোদা উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড ওসমান গনির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক কমরেড মিহির ঘোষ।

বিশেষ বেশি বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য পঞ্চগড় জেলা কমিটির সদস্য সাধারণ সম্পাদক কমরেড আশরাফুল আলম, পঞ্চগড় জেলা কমিটির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফিরোজা খন্দকার চামেলী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সাম্রাজ্যবাদ নির্মুল, রাষ্ট্রীয় চার মূলনীতি প্রতিষ্ঠা, জাতীয় সম্পদ রক্ষা, দেশপ্রেমিক ত্যাগী রাজনৈতিক নেতা সৃষ্টি, বর্তমান রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তনের অবস্থা থেকে মুক্তির জন্য বাম গণতান্ত্রিক শক্তি বলয় গড়ে তোলার জন্য দেশের সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
আলোচনা সভা শেষে মিছিল নিয়ে বোদা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন দলীয় নেতা-কর্মীরা। সম্মেলন উদ্বোধনের পূর্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেছে।
প্রথম অধিবেশনে আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠন করা হয়। কমরেড দীপক কুমার-দে বাবলুকে সভাপতি, কমরেড লিহাজ উদ্দিন মানিক কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বোদা উপজেলা কমিটি গঠন করা হয়।