নড়াইলে সময় টিভির প্রতিনিধির ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ


প্রকাশের সময় : মে ৫, ২০২৪, ৪:৪৫ অপরাহ্ণ / ১৮
নড়াইলে সময় টিভির প্রতিনিধির ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

মোহাম্মদ উজ্জল শেখ,স্টাফ রিপোর্টারঃ নড়াইলে সংবাদ সংগ্রহে গিয়ে পুলিশের সামনেই জেলা ছাত্রলীগের সাবেক
সভাপতি চঞ্চল শাহারিয়ার মীমের নেতৃত্বে হামলার শিকার হয়েছেন ‘সময় টিভির’ নড়াইল জেলা প্রতিনিধি সজিব রহমান। বুধবার (১ মে) দিনগত রাত দেড়টার দিকে নড়াইল সদরের আউড়িয়া মন্ডলপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

এ ঘটনায় হামলার শিকার হওয়া সজিব রহমান সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। এ ঘটনাকে কেন্দ্র
করে স্থানীয় সংবাদিকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। জানা যায়, ছাত্রলীগ নেতা মীমকে প্রতিবেশী এক নারীর বাসা থেকে গভীর রাতে বের হতে দেখেন স্থানীয় তরিক মন্ডল নামের এক ব্যক্তি। বিষয়টি জানাজানি হলে সঙ্গে সঙ্গে স্থানীয়রা বাড়িটিকে ঘিরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

 

এ সময় সংবাদ সংগ্রহের জন্য সজিব রহমান ঘটনাস্থলে গেলে মীম ও তার অনুসারীরা পুলিশের সামনে সময় টিভির প্রতিনিধির ওপর হামলা করে। ঘটনাস্থলে থাকা পুলিশের উপ-পরিদর্শক আমির হোসেন বলেন, ‘আমরা টহলে থাকা অবস্থায় খবর পাই ছাত্রলীগ নেতা মীমের বাড়িতে গন্ডগোল হচ্ছে।

 

ঘটনাস্থলে গেলে তরিক মন্ডল নামের এক ব্যক্তি জানান, গভীর রাতে পাশের বাড়ির এক নারীর রুম থেকে ওই ছাত্রলীগ নেতাকে বের হয়ে যেতে দেখেন স্থানীয়রা। এ সময় স্থানীয়রা বাড়িটি ঘিরে
রাখে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। যেহেতু ওই নারীর রুমের ভিতর মীমকে পাওয়া যায়নি তাই কারও অভিযোগ থাকলে থানায় আসতে বলি।

 

তখন সময় সংবাদের নড়াইল প্রতিনিধি সজিব রহমান ঘটনাস্থলে গিয়ে আমার কাছে জানতে চান। এ সময় আমি
তার সঙ্গে কথা বলে গাড়িতে উঠি।সময় টিভির জেলা প্রতিনিধি আহত সজিব রহমান বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে
খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে প্রথমে পুলিশের কাছ থেকে ঘটনার বিষয়টি জানতে চাই। এ সময় পুলিশ কাউকে আটক না করায় আমরা ঘটনাস্থল থেকে রওনা দেই।

পথে আমার মোটরসাইকেল থামিয়ে মীম ও তার লোকেরা জানতে চান আমি কিভাবে খবর পেয়েছি, আর কেনো এখানে এসেছি। একপর্যায়ে তারা আমার ওপর হামলা চালায়।

আমার জামা ধরে টানাটানি করে। পুলিশের সামনে গালাগালি করে ও এছাড়া আমাকে হত্যার হুমকি দেয়।এ বিষয়ে পুলিশ সুপার মোহা.মেহেদী হাসান যুগান্তরকে বলেন, ‘এ বিষয় থানায় একটি সাধারণ ডায়েরি এন্ট্রি হয়েছে। আদালতে পাঠানো হয়েছে, আদেশের
পর পরবর্তী কার্যক্রম গ্রহন করা হবে।