আবারো রাজধানীর উত্তরায় কাঁচা বাজারে আগুন, ২৫টি দোকান পুড়ে ছাই 


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৪, ৮:১৯ পূর্বাহ্ণ / ৪০
আবারো রাজধানীর উত্তরায় কাঁচা বাজারে আগুন, ২৫টি দোকান পুড়ে ছাই 

শাহিন আহমেদ, উত্তরা প্রতিনিধিঃ রাজধানীর উত্তরা ১১ নং সেক্টরের কাঁচাবাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। সোমবার (১১ মার্চ) দিনগত রাত ০১টা ০৫ মিনিটে আগুন  লাগে।০২ টা ০৫ মিনিটে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়  ফায়ার সার্ভিস, ২ টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে তার আগেই  ২৫ থেকে ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

রাত ২টা ৪৫ মিনিটে ফায়ার সার্ভিসের ঢাকা স্টেশনের ডিউটি অফিসার রাকিবুল ইসলাম জানান, রাত ২টা ৫ মিনিটে ফায়ার সার্ভিস আগুন লাগার খবর পায়। এরপর ২টা ১০ মিনিটে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট পৌঁছায়।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা অভিযোগ করে ফায়ার সার্ভিস দেরি করে আসার কারণে তাদের দোকান সম্পন্ন করে ছাই হয়ে গেছ।  রমজানের শুরুতে দোকানে ভরপুর মাল ছিল কিছুই বাহির করা সম্ভব হয়নি।

স্থানীয় বাসিন্দা মতি মিয়া আইনের চোখকে জানান তার চোখের সামনে কাঁচা বাজারের কিছু মুরগি একটি গরু সহ বেশ কিছু দোকানপুরে ছাই হয়ে গেছে কিছুই বের করা সম্ভব হয়নি।
দোকান মালিক আবুল কাশেম আইনের চোখকে জানান তার দোকানে ১০ লক্ষ টাকার মাল ছিল সে রমজানের শুরুতে আরো তিন লক্ষ টাকার মাল তোলে তার স্বপ্ন পুড়ে ছাই কিছুই অবশিষ্ট নেই।

আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। তবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।