ছাত্রলীগ সভাপতি  সাদ্দাম  হোসেনের পক্ষ থেকে বোদায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান


প্রকাশের সময় : অক্টোবর ৯, ২০২৩, ১:৫১ অপরাহ্ণ / ১৬৮
ছাত্রলীগ সভাপতি  সাদ্দাম  হোসেনের পক্ষ থেকে বোদায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মাজহারুল ইসলাম পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা বাজারে সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি  সাদ্দাম  হোসেনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল ৮ নভেম্বর রোববার তিনি ভিডিও  বার্তায় আর্থিক সহায়তা প্রদান করেন এবং বোদায় পুড়ে যাওয়া ২৬টি দোকানের মালিকদের   প্রতিজনকে ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। সাদ্দাম হোসেন আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশের যে কোন দুর্যোগ মোকাবেলায় পাশে থাকবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে দৃঢ় প্রতিজ্ঞ।

এ সময়,বোদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান,বোদা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  নুরে আলম সিদ্দিক তেনজিন,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুজ্জাসান বাবু, পঞ্চগড় জেলা ছাত্রলীগের সহ সভাপতি আব্দুর রহিম রিপন, বোদা বাজার বণিক সমিতির সভাপতি  ফিরোজ চৌধুরী,ও বনিক সমিতির সাধারন সম্পাদক আকতার হোসেন হাসান এবং আরো অন্যান্যদের মধ্যে  সোয়াইব সাদিক,উচ্ছাস,বলরামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহামান হাবিব,ফিরোজ হাসান,ফাহিম, আরিফ ইসলাম সহ অন্যান্য নেত্রীবৃন্দ  উপস্থিত ছিলেন।