ArabicBengaliEnglishHindi

রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২২, ৭:১০ অপরাহ্ণ / ১৫
রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিনিধি:- রাজধানীর নাখালপাড়া রেললাইন পার হয়ে স্কুলে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল পঞ্চম শ্রেণির এক ছাত্রের। তার নাম জুনায়েদ বুগদাদী (১২)। সে নাখালপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করত।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনায়েদের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলার ছোট হলদিয়ায়। নাখালপাড়ায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত সে।দুই ভাই ও এক বোনের মধ্যে জুনায়েদ ছিল বড়।

নিহত স্কুলছাত্রের বাবা আতাউর রহমান জুয়েল বুগদাদী জানান, ট্রেনের ধাক্কায় তার ছেলে রাস্তায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে সকাল সোয়া ১১টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। কীভাবে দুর্ঘটনাটি ঘটল, সে বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

নিহতের ফুপু আমেনা খাতুন বলেন, সকালে স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হয় জুনায়েদ। যতটুকু শুনতে পেরেছি, জুনায়েদ রেললাইন পার হওয়ার সময় রাস্তায় একটি ছেলে রেললাইন পার হচ্ছিল। তখন একটি ট্রেন আসছিল। এ সময় ওই ছেলেকে ধরে বাঁচাতে গিয়ে জুনায়েদই ট্রেনের ধাক্কায় মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, জুনায়েদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

%d bloggers like this: