ArabicBengaliEnglishHindi

রাজধানীতে আড়াই লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী অজ্ঞানপার্টির খপ্পরে


প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৮:৩৪ অপরাহ্ণ / ৫০
রাজধানীতে আড়াই লাখ টাকা খোয়ালেন ব্যবসায়ী অজ্ঞানপার্টির খপ্পরে

আইনের চোখ প্রতিবেদক:- রাজধানীর ভিক্টোরিয়া পার্কের এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ২ লাখ ৪০ হাজার টাকা খুইয়েছেন মিলন মজুমদার (৪৫) নামে এক ব্যবসায়ী।

মিলন মজুমদারের ভাগনি পিয়াঙ্কা জানান, তার মামার গাজীপুরের কোনাবাড়িতে স্টেশনারির দোকান রয়েছে। ওই দোকানের মালামাল কেনার জন্য চকবাজার আসেন। তিনি প্রথমে সদরঘাট থেকে মালামাল কিনে ভিক্টোরিয়া পার্কে বসে রেস্ট (বিশ্রাম) নিচ্ছিলেন। এ সময় অজ্ঞানপার্টির সদস্যরা তাকে সুকৌশলে কিছু খাইয়ে অচেতন করে সঙ্গে থাকা দুই লাখ ৪০ হাজার টাকা নিয়ে যায়। সেখান থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে সিট না থাকায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে স্টমাক ওয়াশ (পাকস্থলী পরিষ্কার) করে তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভিক্টোরিয়া পার্ক এলাকা থেকে এক ব্যবসায়ী অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ঢামেকে এসেছে। তাকে স্টমাক ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

%d bloggers like this: