ArabicBengaliEnglishHindi

ময়মনসিংহে নারীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, কারাগারে ১০


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ৮:১২ অপরাহ্ণ / ২৩
ময়মনসিংহে নারীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, কারাগারে ১০

জেলা প্রতিনিধি:-  ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ৩৫ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ১০ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আসামিরা হলেন, উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের সজিব (৩৯), হানিফা মিয়া (৩০), আলামিন (৩৫), মোস্তফা (৪৫), জুয়েল কুমার (২৮), শারফুল (৩০), মনির (৩২), বাবুল (৩৬), মানিক (৫৬) এবং জাকির (৩০)।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে চিফ জুডিসিয়াল আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রোববার (১১ ডিসেম্বর) রাতে এ সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই রাতেই অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

চিফ জুডিসিয়াল আদালতের পরিদর্শক ঝুঁটন কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১০ জনকে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে পাগলা থানার পরিদর্শক (তদন্ত) সজিব রহমান বলেন, ভুক্তভোগী নারী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। তিনি ভালুকায় ভাড়া বাসায় বসবাস করতেন। ওই নারীর সঙ্গে পাগলা থানা এলাকার সজিব ও হানিফার পরিচয় ছিল। পরিচয়ের সুবাদে ওই নারী তাদের বাসায় আসা-যাওয়া করতেন। ঘটনার রাতে সজিব ওই নারীকে ফোন করে আসতে বলেন। পরে ওই নারী তার ফোন পেয়ে সেখানে যান। রাত ৩টার দিকে ওই নারী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে সহায়তা চান। পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে। ওই নারী পুলিশকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা বললে পুলিশ অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত ১০ জনকে গ্রেফতার করে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, অভিযুক্ত ১০ জনকে গ্রেফতারের পর ওই নারী বাদী হয়ে পাগলা থানায় মামলা করেন। মামলার পর তাদের আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

%d bloggers like this: