ইসলামপুরে প্রতিপক্ষরা চলাচলের রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ কয়েকটি পরিবার


প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৪, ৫:৫৮ অপরাহ্ণ / ২৪
ইসলামপুরে প্রতিপক্ষরা চলাচলের রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ কয়েকটি পরিবার
শরিফ মিয়া,জামালপুর প্রতিনিধিঃ জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা চলাচলের রাস্তায় টিনের বেড়া ও চারিদিকে বাঁশের বেড়া দেওয়ায়  অবরুদ্ধ হয়ে পড়েছে কয়েকটি পরিবার। ঘটনা ঘটেছে উপজেলার পাথর্শী ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামে।
ভোক্তভোগী ইসমাইল (৬৫)গংদের অভিযোগ,প্রতিবেশী মফিজল (৫৬)এর সাথে পারিবারিক পৈত্রিক জমিজমা নিয়ে বিরোধ চলে আছে। গত ঈদের আগে বন্ধের জমি ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে মফিজল গংরা তাদের বসতবাড়ি থেকে চলাচলের রাস্তা টিনের বেড়া দিয়ে বন্ধ করেছে এবং তাদের বাড়ির চারিদিকে বাঁশের বেড়া দিয়েছে। বিষয়টি নিয়ে দলীয় নেতা ও স্হানীয় মাতাব্বরা শালিসি করে
বন্ধ রাস্তার টিনের বেড়া খুলে দেওয়ার নির্দেশ দিলেও মাতাব্বরদের কথা মানেনি মফিজল গংরা। দলীয় নেতাদের কথা মনতে হবে বলে দাম্ভিকতা দেখিয়ে এখনো রাস্তা বন্ধ করে টিনের বেড়া দিয়ে রেখেছে মফিজ। ফলে বাড়ি থেকে ইসমাইলের পরিবারের লোকজন বের হতে পাচ্ছে না। এমতাবস্থায় কোন উপায় না পেয়ে তারা প্রথমে বাড়ি পিছনে পুকুর উপর বাঁশের সাঁকো পরে মাটি ভরাট করে চলাচল করতে হচ্ছে তাদের।
এব্যাপারে ভোক্তভোগী ইসমাইল বাদি হয়ে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন
এব্যাপারে অভিযোক্ত মফিজলের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে মফিজলের ভাই রফিকুর রহমান জানান,আমরা কারো চলাচলের রাস্তা বন্ধ করিনি, আমাদের জায়গায় আমরা টিনের বেড়া দিয়েছি বন্ধ করেছি বলে পাশ কাটিয়ে যান।