ArabicBengaliEnglishHindi

নিখোঁজের পরদিন লাশ উদ্ধার, ধর্ষণের পর হত্যার অভিযোগ


প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৫:১৮ অপরাহ্ণ / ৩১
নিখোঁজের পরদিন লাশ উদ্ধার, ধর্ষণের পর হত্যার অভিযোগ

মাদারীপুর: প্রতিনিধি:- মাদারীপুরে নিখোঁজের একদিন পর লামিয়া (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ভুক্তভোগী পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নিখোঁজের পর শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয়রা সদর উপজেলা কালিকাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের  একটি ফসলি ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত লামিয়া কালিকাপুর ইউনিয়নের হোসেনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে।

পরিবার ও স্থানীয় ও সূত্রে জানা গেছে, নিহত লামিয়া বৃহস্পতিবার বিকালে মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ নিজ এলাকা থেকে নানাবাড়ি চরনাসনাতে বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ হয়। এর পর তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ কিছু পোস্ট দেয়। সারা দিন পার হওয়ার পরও রাতে বাড়ি ফেরেনি লামিয়া। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে মেয়েকে না পেয়ে মেয়ের সন্ধান চেয়ে মাদারীপুর থানায় জিডি করেন তার বাবা।

পরে শুক্রবার রাতে লামিয়া আক্তারের মৃতদেহ কালিকাপুর ইউনিয়ন এলাকায় একটি ফসলের ক্ষেতে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন।নিহত লামিয়ার বাবা লোকমান ফকির বলেন, আমার মেয়েকে কিছু বখাটে ছেলে ধর্ষণ শেষে হত্যা করেছে। আমি এর কঠিন শাস্তি দাবি করছি। নিহতের মা জনি বেগম বলেন, আমার মেয়ে লামিয়াকে কেউ ধর্ষণ করে মেরে ফেলেছে। যারা আমার মেয়েকে ধর্ষণ করে মেরে ফেলেছে, আমরা তাদের কঠোর শাস্তি দাবি করি প্রশাসন এবং সরকারের কাছে।

মাদারীপুর সদর থানার ওসি মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ মৃত্যুর রহস্য জানা যাবে।

%d bloggers like this: