ArabicBengaliEnglishHindi

নড়াইলে গৃহবধূকে গলা কেটে পুড়িয়ে হত্যা!


প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২২, ৭:০০ অপরাহ্ণ / ৩২
নড়াইলে গৃহবধূকে গলা কেটে পুড়িয়ে হত্যা!
মো ঃ মামুন মোল্লা স্টাফ রিপোর্টা ঃ
 নড়াইল সদরের সড়াতলা গ্রামে গৃহবধূ আছিয়া বেগমকে (২২) গলা কেটে ও পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আছিয়া ওই গ্রামের রনি শেখের (২৬) স্ত্রী। ঘটনার পর স্বামী রনি পালিয়ে গেছে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, প্রায় চার বছর আগে নড়াইলের সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়। রনির সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার কারণে তাদের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে শুক্রবার দুপুর ১২টার দিকে ঘরের মধ্যে আছিয়াকে গলা কেটে হত্যা করে আগুন দিয়ে স্বামী রনি পালিয়ে যায় বলে নিহতের বাবার বাড়ির লোকজন অভিযোগ করেন।
প্রতিবেশিরা জানালা দিয়ে আগুন দেখে চিৎকার করেন এবং আগুন নেভাতে এগিয়ে আসেন। আগুনে আছিয়ার শরীর পুড়ে গেছে। এছাড়া ঘরের অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়েছে। ছেলেকে নিয়ে এ বাড়িতে শুধু তারাই (রনি-আছিয়া) থাকতেন। ঘটনার সময় তাদের শিশুপুত্র বাইরে ছিল।
নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের কারণে রনি তার স্ত্রীকে পরিকল্পিতভাবে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছে। রনিকে গ্রেফতারের চেষ্টা চলছে। নড়াইল সদর হাসপাতালে আছিয়ার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
%d bloggers like this: