ArabicBengaliEnglishHindi

ধর্ষণ মামলায় হাজিরা দিতে এসে কারাগারে পুঠিয়া মেয়র


প্রকাশের সময় : জানুয়ারি ২, ২০২৩, ৭:২২ অপরাহ্ণ / ১৪
ধর্ষণ মামলায় হাজিরা দিতে এসে কারাগারে পুঠিয়া মেয়র

জেলা প্রতিনিধি রাজশাহী :-   কলেজছাত্রীর ধর্ষণ মামলায় রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র ও বিএনপি নেতা আল মামুন খানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।অভিযুক্ত পৌর মেয়র আল মামুন খান

সোমবার (২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে হাজিরা দিতে গেলে সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (পুঠিয়া) বিচারক মারফ আল্লাম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পর তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

রাজশাহী জেলা পুলিশের আদালত পরিদর্শক পরিমল চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুঠিয়া মেয়র এর আগেও গ্রেফতার হয়েছিলেন। পরে তিনি জামিনে ছিলেন। আজ তার হাজিরার তারিখ ছিল। হাজিরা দিতে এলে তার জামিন বাতিল করে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

২০২১ বছর স্বামীর সাথে বনিবনা না হলে ওই কলেজছাত্রী তালাকের জন্য মেয়রের সঙ্গে দেখা করেন। সেই সূত্র ধরে মেয়র মামুন তার দায়িত্ব নেওয়ার প্রলোভনে বিভিন্ন স্থানে একাধিকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে ওই কলেজছাত্রী পুঠিয়া থানায় মেয়রের বিরুদ্ধে মামলা করেন। সে মামলা মেয়রকে কারাগারে পাঠানো হয়।

ধর্ষণজনিত মামলার আসামি হওয়ায় ২২ নভেম্বর মামুনকে মেয়রের পদ থেকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় বরখাস্ত করে।

%d bloggers like this: