ArabicBengaliEnglishHindi

গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ছাত্রদল নেতা গ্রেফতার


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২২, ৭:০৭ অপরাহ্ণ /
গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ছাত্রদল নেতা গ্রেফতার

মিরপুর প্রতিনিধি :- রাজধানীর মিরপুরে বোনের বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠান থেকে রায়হান ইসলাম নামে এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার মিরপুর শাহ আলী ১ নম্বর ডি ব্লকের একটি বাড়ি থেকে রায়হানকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার রায়হান শাহ আলী থানাধীন ৮ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমানে শাহ আলী থানা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী।

রায়হানের বাবা হায়দার আলী বলেন, গতকাল আমার মেয়ের গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। এ সময় পুলিশ রায়হানকে বাড়ির সামনে থেকে গ্রেফতার করে।

এদিকে মিরপুরের শাহ আলী থানায় গ্রেফতার আতঙ্কে ভুগছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সদ্য সাবেক আহবায়ক মো. জয়নাল আবেদীন ও ৯৩ নম্বর ওয়ার্ডের সাবেক সহসভাপতি মিরন হোসেনসহ আরও ২ জন বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকা-১৪ আসনের বিএনপি সমর্থিত সংসদ সদস্য পদপ্রার্থী ও দারুস সালাম থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজু শাহ আলী থানা বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও অবিলম্বে তাদের মুক্তির দাবি জানিয়েছেন।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, গতকাল শাহ আলী এলাকা থেকে কয়েকজন আসামি গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা পল্লবী থানার একটি মামলার আসামি।

%d bloggers like this: