৪র্থ গণবিজ্ঞপ্তিতে ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ বিষয়ে সহকারি শিক্ষক হিসেবে চূড়ান্ত সুপারিশের জন্য মানববন্ধন 


প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২৩, ৫:০২ অপরাহ্ণ / ১৫২
 ৪র্থ গণবিজ্ঞপ্তিতে ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ বিষয়ে সহকারি শিক্ষক হিসেবে চূড়ান্ত সুপারিশের জন্য মানববন্ধন 
স্টাফ রিপোর্টার মো জুয়েল রানা 
২২ (অক্টোবর) বিকালে প্রেস ক্লাবের সামনে  ৪র্থ গণবিজ্ঞপ্তিতে ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি’ বিষয়ে সহকারি শিক্ষক হিসেবে চূড়ান্ত সুপারিশের জন্য মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
তাদের লিখিত উল্লেখ যথাবিহীত সম্মান প্রদর্শক পূর্বক বিনীত নিবেদন এই যে, আমরা ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে নি বৈধ সনদধারী। আমরা গত ১৪/০৬/২০১৫ খ্রি. পরিপত্র জারির পূর্বে নীতিমালার বিধি মোতাবেক এমপিওভু শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের জন্য শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতকার্য হয়ে সনদপত্র অর্জন করি। আমাদের নিবন্ধন প্রাতিষ্ঠানিক সনদ নয়, চাকরির সনদ। অত্যন্ত পরিতাপের বিষয় এই যে, পরবর্তীতে ১৪/০৬/২০১৫ ইং পরিপত্র, ১২/০৬/২০১৮ ইং নীতিমালা এবং ২৮/০৩/২০২১ ইং নীতিমালা যাহা শুধুমাত্র পরবর্তীদের জন্য প্রয়োগ হওয়া বাঞ্চনীয়। যেহেতু তারা উক্ত নীতিমালা অনুযায়ী সনদ প্রাপ্ত হয়েছে অথচ আমরা পূর্বের নীতিমালায় সনদপ্রাপ্ত হওয়ায় পরে ও উক্ত পরবর্তী পরিপত্র ও নীতিমালা সমূহ আমাদের উপর ও প্রয়োগ করা হয়। আজ আমরা প্রাপ্য অধিকার হারিয়ে বেকারত্বের অভিশাপ নিয়ে মানবেতর জীবন যাপন করছি। মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘোষণা, মুজিব বর্ষে কেউ বেকার থাকবে না।
অতএব, মহোদয়ে নিকট আকুল আবেদন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা বিনির্মাণে বেকারত্বমুক্ত বাংলাদেশ গড়তে মুজিব বর্ষ উপলক্ষে ৪র্থ গণবিজ্ঞপ্তিতে চূড়ান্ত সুপারিশ নিশ্চিতের জন্য আপনার সদয় হস্তক্ষেপ কামনা করছি।