রংপুরের তারাগঞ্জে চুরির সময় নৈশপ্রহরীর হাতে আটক ১


প্রকাশের সময় : জানুয়ারি ২৭, ২০২৩, ৭:৪২ অপরাহ্ণ / ৮৪
রংপুরের তারাগঞ্জে চুরির সময় নৈশপ্রহরীর হাতে আটক ১

আবু রায়হান, বিশেষ প্রতিনিধি-রংপুর:

চুরি করে পালানোর সময় মালামালসহ চোর দলের ১ সদস্যকে আটক করেছে তারাগঞ্জ বাজারের নৈশপ্রহরীরা।

রংপুরের তারাগঞ্জ হাটে বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় অগ্রণী ব্যাংক মোড়ের ‘মেসার্স মা ট্রেডার্স’ নামক কীটনাশক দোকানে চোরদের একটি দল টিন কেটে চুরির উদ্দ্যেশ্যে প্রবেশ করে। এ সময় তারা ১৭১৯০০ টাকার বিভিন্ন প্রকার দামী কীটনাশক সামগ্রী চুরি করে বস্তা ভর্তি করে ।

পুলিশ ও নৈশপ্রহরী সূত্রে জানা যায়, মা ট্রেডার্স দোকানের পেছনে নৈশ প্রহরী খগেন শীল টহল দেয়ার সময় বুঝতে পারে চোরের একটি দল প্রবেশ করে চুরি করছে । এ সময় তারাগঞ্জ হাটের ডিউটিরত পুলিশ টিম সদস্য এএসআই শাহান শাহ , সঙ্গীও ফোর্স ও নৈশ প্রহরীরা একত্রিত হয়ে চোরদের আটক করার চেষ্টা করে। এ সময় সৈয়দপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার মজিবর রহমানের ছেলে মোঃ সাগর (৩৯) কে গ্রেফতার করে পুলিশ। চোর চক্রটির অন্যান্য সদস্য ঢেলাপিরের আশ্রয়ণ প্রকল্পের বসবাসকারী মিন্টু (৩৫) ও আবুল কালাম (৪০) প্রশাসনের উপস্থিতি টের পেয়ে সটকে পরে ।

মা ট্রেডার্স দোকানের মালিক নূর আমিন বলেন, আমার দোকানের সিনজেনটা কোম্পানির দামী কীটনাশক ওষুধ চুরি করে চোরেরা। আমার সন্দেহ দীর্ঘদিন থেকে এরা আমার দোকানে চোখ রেখেছিল । গতকাল রাতে টিন কেটে ঢুকেছিল ওই চোরেরা। আল্লাহর রহমতে , আমি বড় বাছা বেচেঁ গেছি। এ ব্যাপারে চুরির দায়ে অভিযুক্তদের বিরুদ্ধে তারাগঞ্জ থানায় এজাহার দিয়েছি।

তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা তারাগঞ্জে চুরির ঘটনা শূন্যের কোটায় নিয়ে আসতে বদ্ধ পরিকর। আমরা নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করছি । এছাড়াও বিভিন্ন টহল টিম প্রত্যেকদিন বিভিন্ন পয়েন্টে ডিউটি করছে। তারাগঞ্জবাসীকে আশ্বস্ত করে ওসি বলেন , আপনাদের সকলের সহযোগিতায় তারাগঞ্জ শান্তির শহরে পরিণত হবে তারাগঞ্জ।