দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৬:২১ অপরাহ্ণ / ১২৫
দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:- কুড়িগ্রামের চিলমারীতে আট বছর বয়সি দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবদুর রাজ্জাক (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছেন স্থানীয়রা। পরে পুলিশ তাকে আটকের পর ধর্ষণ মামলায় জেলহাজতে পাঠায়। বুধবার সকালে এ ঘটনা ঘটে।অভিযুক্ত আব্দুর রাজ্জাক দক্ষিণ খাউরিয়ারচর এলাকার শুক্কুর আলীর ছেলে। সে বিবাহিত এবং তার পরিবারে তিন মেয়ে ও এক ছেলেসন্তান রয়েছে। সে ঢাকায় রিকশা চালায় বলে জানা গেছে।

ভুক্তভোগী শিশুর মা জানান, বুধবার সকালে তিনি মেয়েকে বাসায় রেখে গরুর ঘাস কাটতে যান। ওই সময় বাড়ি ফাঁকা পেয়ে আব্দুর রাজ্জাক শিশুটির মুখ চেপে ধরে ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। প্রতিবেশী এক শিশু এ ঘটনা দেখে ফেললে রাজ্জাক দ্রুত সটকে পড়ে। প্রতিবেশী শিশুটি বিষয়টি সবাইকে বললে ভুক্তভোগী শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পান। পরে অভিযুক্ত রাজ্জাক পালানোর চেষ্টা করলে স্থানীয়রা নৌকাঘাট থেকে তাকে আটক করে থানায় খবর দেন। থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

ভুক্তভোগীর মা আরও বলেন, রাজ্জাকের বিরুদ্ধে গ্রামের একাধিক শিশুকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ রয়েছে। এমনকি তার বিরুদ্ধে নিজ পুত্রবধূদের যৌন হয়রানির অভিযোগও রয়েছে। এ জন্য তার ছেলের দুই স্ত্রী সংসার ছেড়ে চলে গেছে। অভিযুক্ত রাজ্জাকের কঠিন শাস্তি দাবি করেন তিনি।

ঢুষমারা থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে বুধবার রাতে একটি মামলা হয়েছে। আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।