ছেলের পরিচয় জানিয়ে কমেন্টস বক্স বন্ধ রেখেছেন শাকিব!


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩০, ২০২২, ৭:০৭ অপরাহ্ণ / ১১৮
ছেলের পরিচয় জানিয়ে কমেন্টস বক্স বন্ধ রেখেছেন শাকিব!

বিনোদন ডেস্ক :- ছোট্ট শিশুর সঙ্গে মোবাইল নিয়ে খুনসুঁটি করছেন ঢালিউড কিং শাকিব খান- এমন একটি ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন জনপ্রিয় এ অভিনেতা।

সেই ছবির ক্যাপশনে শিশুটির নাম শেহজাদ খান বীর উল্লেখ করেন এ অভিনেতা। সঙ্গে জানিয়ে দিয়েছেন, এ সন্তান তার এবং শবনম বুবলীর। শেহজাদ খানের জন্য ভক্ত-অনুরাগীদের কাছে দোয়াও চেয়েছেন শাকিব।

শাকিব খানের ফেসবুক পোস্টের মাধ্যমে কয়েকদিন ধরে চলা জল্পনার অবসান ঘটে। যে জল্পনার শুরু হয়েছিল নায়িকা বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের পর।

শাকিব-বুবলীর বিয়ে হয় নারায়ণগঞ্জে, ‘তাদের বিচ্ছেদ হয়নি’

অবশ্য একই দিনে কাছাকাছি সময়ে বুবলীও ফেসবুকে একই রকম স্ট্যাটাস দেন। তবে বুবলী তার পোস্টে একাধিক ছবি যুক্ত করেন। যেখানে ফুটফুটে শিশু শেহজাদকে বাবা শাকিব খানের সঙ্গেও খুনসুঁটি করতে দেখা যাচ্ছে।

শাকিব খানের ফেসবুক পোস্টে কমেন্টস বক্স বন্ধ/ছবি: সংগৃহীত

এদিকে, শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেজে সন্তান শেহজাদকে কোলে নিয়ে করা পোস্টের কমেন্ট অপশন বন্ধ করে রাখা হয়েছে। ফলে কিং খানকে শুভেচ্ছা জানাতে পারছেন না তার ভক্তরা।

কমেন্ট অপশন বন্ধ রাখলেও শেয়ার অপশন চালু রেখেছেন শাকিব খান। ফলে অনেকেই শাকিবের পোস্টটি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। পোস্ট দেওয়ার পাঁচ ঘণ্টার মধ্যে শেয়ার হয়েছে ১৮ হাজারেরও বেশি। তবে শুধু শুভেচ্ছাবার্তা নয়, শাকিব-বুবলীকে নিয়ে অনেকে সমালোচনা করেও পোস্ট দিচ্ছেন।

তবে ঠিক কি কারণে শাকিব কমেন্ট অপশন বন্ধ রেখেছেন, তা জানা যায়নি। সমালোচকদের ধারণা- অপু বিশ্বাসের পর বুবলীর সঙ্গে একই ধরনের ঘটনায় ভক্তদের অনেকে ক্ষুব্ধ। তারা বাজে মন্তব্য করতে পারেন- এমন আশাঙ্কায় শাকিব খান পোস্টের কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন।