ArabicBengaliEnglishHindi

৯লক্ষ টাকার মাদকসহ কারবারী আটক-র‍্যাব-৭ফেনী ক্যাম্প


প্রকাশের সময় : জানুয়ারি ১, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ণ / ৩৯
৯লক্ষ টাকার মাদকসহ কারবারী আটক-র‍্যাব-৭ফেনী ক্যাম্প

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম র‌্যাব-৭’র অভিযানে ৯লক্ষ টাকার মাদকদ্রব্য কুমিল্লা থেকে উদ্ধারসহ ১জন মাদক কারবারীকে আটকসহ মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

৫৫কেজি গাঁজা,২২বোতল বিদেশী মদ উদ্ধারকৃত আনুমানিক মূল্য ৯লক্ষ টাকা।

অদ্য বরিবার (১জানুয়ারি) সকাল সারে ৬টায় র‌্যাবের
একটি আভিযানিক দল উপস্থিত হলে উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারের চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ীসহ আসামী মোঃ ইলিয়াছ’কে আটক করতে সক্ষম হয়।এসময় তার কাছ থেকে ৫৫কেজি গাঁজা,২২বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকারযোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সোনাকাটিয়া এলাকায় রাস্তার উপর অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আসামী কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাঁর হেফাজতে থাকা উক্ত প্রাইভেটকারের পিছনের সীটের উপর ও পা রাখার স্থান হতে মাদকসহ আসামী’কে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,সে দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে কুমিল্লা,ফেনী,নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

%d bloggers like this: