ArabicBengaliEnglishHindi

স্কুলব্যাগে মিললো বিপুল পরিমাণ গাঁজা, আটক ২


প্রকাশের সময় : জানুয়ারি ২১, ২০২৩, ৪:০৭ অপরাহ্ণ / ২৫
স্কুলব্যাগে মিললো বিপুল পরিমাণ গাঁজা, আটক ২

রিপন বিশ্বাস (জেলা প্রতিনিধি)নড়াইলঃ- নড়াইলের পৌরসভার হাতিরবাগান বাসস্টান্ড এলাকা থেকে কুখ্যাত ০২ (দুই) মাদক ব্যবসায়ীকে ৭.০৫ কেজি গাঁজাসহ আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার ( ২০ জানুয়ারী) সকালে মো.শাহজালাল (২৪) ও রাব্বি শিকদার (৩২) নামে দুই ব্যক্তিকে আটক করে।
আটককৃতরা হলেন কুমিল্লা জেলার সদর থানাধীন রাজেশপুর গ্রামের মৃত আবুল মিয়ার ছেলে মোঃ শাহাজালাল এবং যশোর কোতয়ালী থানার সিটি কলেজপাড়া এলাকার মোঃ রাজ শিকদার এর ছেলে মোঃ রাব্বি শিকদার।
পুলিশ সূত্রে জানা গেছে, সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় গোপন সংবাদ ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী হোসেন ও ফোর্স নড়াইল পৌরসভার হাতিরবাগান বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে আটক করে। এসময় তাদের কাছে থাকা একটি কালো রঙের স্কুল ব্যাগ থেকে সাত কেজি গাঁজা উদ্ধার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ।
আসামি শাহজালাল কুমিল্লা থেকে স্কুল ব্যাগে উদ্ধারকৃত গাঁজা নড়াইলে রাব্বির কাছে বিক্রির উদ্দেশ্যে এসেছিল বলে জানায় গোয়েন্দা(ডিবি) পুলিশ।
নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম বলেন, আটকদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে জেলা পুলিশ বদ্ধপরিকর।
%d bloggers like this: