রংপুর মর্ডান মোড়ে দুই কেজি গাজা উদ্ধার, রেহানা পারভিন নামে এক মহিলা গ্রেফতা


প্রকাশের সময় : জুলাই ৭, ২০২৩, ১১:৩৫ পূর্বাহ্ণ / ১৩৯৫
রংপুর মর্ডান মোড়ে দুই কেজি গাজা উদ্ধার, রেহানা পারভিন নামে এক মহিলা গ্রেফতা

রংপুর ব্যুরোঃ রংপুর মর্ডান মোড় থেকে দুই কেজি গাঁজা সহ রেহানা পারভীন নামে এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ পরিদর্শক (শওযা) প্রশাসন দক্ষিণ মো: কেরামত আলীর নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ৯ টায় সার্জেন্ট বদরুল ও তার সঙ্গীয়ফোর্সসহ কুমিল্লা থেকে আগত একজন মহিলা যাত্রীর কাছ থেকে,মডার্ন মোড় এলাকায়, তাজহাট থানার একজন মহিলা পুলিশের মাধ্যমে তল্লাশী করলে মহিলা যাত্রীর কাছে থাকা ব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে রেহানা পারভীন (২১) এর বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামে বলে জানা গেছে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (শওযা) প্রশাসন দক্ষিণ মো: কেরামত আলীর কাছে জানতে চাইলে তিনি আইনের চোখ কে বলেন; বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা থেকে ঠাকুরগাঁয়ের উদ্দেশ্যে আসা রেহেনা পারভীনকে রংপুরের মডার্ন মোড় থেকে ২ কেজি গাজা সহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি, পরবর্তীতে তাকে রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা শাখায় নিয়মিত মামলার জন্য সোপর্দ করেছি এবং তার বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো বলেন; মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের ব্যাপারে যে কঠোর পদক্ষেপ হাতে নিয়েছেন, আমরা আইন প্রয়োগকারী সংস্থার কর্মকর্তা হিসেবে তা বাস্তবায়নের জন্য সদা প্রস্তুত, কোন প্রকার মাদক ব্যবসায়ী কিংবা মাদক সেবনকারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে রেহাই পাবে না, অপরাধীরা যত শক্তিশালী হোক না কেন, তাদেরকে আইনের আওতায় আনতে আমরা সর্বদা প্রস্তুত রয়েছি।

এছাড়াও তিনি বলেন, মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ী সমাজের একটি অভিশাপ। এই অভিশাপকে সমাজ থেকে দূরীভূত করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাবে।