ArabicBengaliEnglishHindi

যারা খেলা বোঝেন তারা অবশ্যই আর্জেন্টিনা সমর্থন করবেন: ইমন


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৭:২৩ অপরাহ্ণ / ২৪
যারা খেলা বোঝেন তারা অবশ্যই আর্জেন্টিনা সমর্থন করবেন: ইমন

বিনোদন প্রতিবেদক:- ‘যারা নিয়মিত ফুটবল খেলা দেখেন ও বোঝেন তারা অবশ্যই আর্জেন্টিনা সমর্থন করবেন। যারা ফুটবল খেলা দেখে আনন্দ উপভোগ করতে চান তারাও কিন্তু আর্জেন্টিনার সমর্থন করতে পারেন। আমি বলছি ব্রাজিলও ভালো দল। ওই দলে আমার সবচেয়ে ভালো লাগার প্লেয়ারটা আছে।’ এভাবেই আসন্ন বিশ্বকাপ দল সমর্থন প্রসঙ্গে জানতে চাইলে জাগো নিউজকে বলেন ঢালিউড অভিনেতা ইমন।

চিত্রনায়ক ইমন বলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের একটা ছন্দ আছে। যা আমার কাছে ভালো আগে। বিশেষ করে মেসির খেলা আমার ভালো লাগে। তার দৌড়, তার স্টাইল, সবাইকে কাটিয়ে গোলকিপারের জালে বল পাঠানো। এসব দেখে বিমোহিত হয়ে যাই, যা অন্য দলকে দেখলে পাই না। আশা আছে সব দলের খেলা দেখার। বিশেষ করে বিশেষ বিশেষ দলের খেলা। তবে কোনো দলের নাম বলতে চাই না। আশা করছি আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে এবার বিশ্বকাপ নিয়ে যাবে।’

এদিকে অভিনেতা ইমন অভিনীত সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘কাগজ’ সিনেমাটি। জানা গেছে, প্রেক্ষগৃহে সিনেমাটি মুক্তি দেওয়া হবে আগামী ২৩ ডিসেম্বর। এটি নির্মাণ করেছেন নির্মাতা জুলফিকার জাহেদী। এতে একজন লেখকের চরিত্রে দেখা যাবে ইমনকে। ইমনের বিপরীতে অভিনয় করছেন আইরিন।

‘কাগজ’ সিনেমাটিতে ইমন-আইরিন ছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, ফারহান খান রিও, যুবরাজ প্রমুখ।

%d bloggers like this: