ArabicBengaliEnglishHindi

মেসিকে ধন্যবাদ দিলেন শাহরুখ


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২২, ৬:৫৮ অপরাহ্ণ / ২৭
মেসিকে ধন্যবাদ দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক:-   ফুটবলপ্রেমীদের তুমুল আনন্দ-উত্তেজনাময় খেলা উপহার দিয়ে শেষ হলো এবারের কাতার বিশ্বকাপ। সাধারণ ফুটবল অনুরাগীদের মতো বলিউড বাদশহ শাহরুখ খানও খেলা দারুণভাবে উপভোগ করেছেন।

শুধু তা-ই নয়, এবারের বিশ্বকাপ নিয়ে বেশ সরব থাকতেও দেখা গেছে বলিউড বাদশাকে। ফাইনাল আসর দেখে আবেগে আপ্লুত হয়ে একটি স্ট্যাটাসও দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। শাহরুখের ভাবনায়, এমন খেলা দেখা সৌভাগ্যের ব্যাপার। ভাগ্যিস এই সময় পৃথিবীতে তিনি রয়েছেন। মেসিকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বার্তা দেন শাহরুখ।

শাহরুখ কাতারে পৌঁছেছিলেন আগেই। রবিবার ওয়েন রুনির সঙ্গে স্টুডিওতে বসে বিশ্বকাপ দেখছিলেন শাহরুখ। আগেই জানিয়েছিলেন, আর্জেন্টিনা রয়েছে তার হৃদয়ে, তবে এম্বাপ্পের খেলাও দেখতে চান। তার ইচ্ছাপূরণ হলো। রুদ্ধশ্বাস ম্যাচ শেষে আপ্লুত শাহরুখ, লিখলেন, ‘আমরা সেই সময়ে বাস করছি যখন অন্যতম সেরা বিশ্বকাপ ফাইনাল হলো।’

স্ট্যাটাসে শৈশবের স্মৃতিও মনে করেছেন শাহরুখ। তিনি জানান, মায়ের সঙ্গে বসে ছোট্ট একটি টেলিভিশন সেটে খেলা দেখতেন তখন। তবে এখনকার কথা মনে করে তিনি লেখেন, এখনও আমার ছেলে-মেয়েদের সঙ্গে বসে খেলা দেখি যখন, সেই একই উত্তেজনা টের পাই।’এরপরই কৃতজ্ঞতা প্রকাশ করেন শাহরুখ। মেসিকে ট্যাগ করে লেখেন, ধন্যবাদ, আমাদের প্রতিভায় বিশ্বাসী করে তোলার জন্য। কঠোর পরিশ্রম করলে যে স্বপ্ন সফল হয়, তা আরও একবার মনে করিয়ে দেওয়ার জন্য।

ফুটবল বিশ্বকাপের ইতিহাসে সেরা ফাইনাল ছিল গতকালের খেলা। পুরো ম্যাচটিই ছিল উত্তেজনায় ভরপুর। প্রথমার্ধে মেসি ও ডি মারিয়ার গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। আবার নির্ধারিত সময়ের শেষ দিকে জোড়া গোল করলেন কিলিয়ান এম্বাপ্পে। অতিরিক্ত সময়ে নিজের দ্বিতীয় গোল করলেন মেসি। খেলা শেষ হওয়ার ৩ মিনিট আগে নিজের হ্যাটট্রিক পূর্ণ করলেন এম্বাপ্পে। শেষ পর্যন্ত টাইব্রেকারে হলো খেলার ফলফল। ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতল আর্জেন্টিনা। মেসিদের হয়ে নায়ক হয়ে উঠলেন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। ফ্রান্সের ২টি গোল বাঁচালেন তিনি। শেষ পর্যন্ত নিজের শেষ বিশ্বকাপ জিতে মাঠ ছাড়লেন মেসি।

%d bloggers like this: