ArabicBengaliEnglishHindi

মামাবাড়ির পাশের জঙ্গলে ভাগ্নের ঝুলন্ত লাশ


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ৪:৩৩ অপরাহ্ণ / ১৩
মামাবাড়ির পাশের জঙ্গলে ভাগ্নের ঝুলন্ত লাশ

(ময়মনসিংহ) প্রতিনিধি:- ময়মনসিংহের গৌরীপুরে মামা বিল্লাল হোসেনের বাড়ির পাশের জঙ্গল থেকে ভাগ্নে রুবেল মিয়ার (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বোকাইনগর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের একটি কাঁঠালগাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রুবেল মিয়া পার্শ্ববর্তী অচিন্তপুর ইউনিয়নের রামচন্দ্রনগর গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে মেঠোপথ দিয়ে যাওয়ার সময় স্থানীয়রা কাঁঠালগাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

গৌরীপুর থানার ওসি মনিরুজ্জামান মজুমদার জানান, সে আত্মহত্যা করেছে এটি নিশ্চিত। তবে কেন আত্মহত্যা করেছে তা উদ্ঘাটনের চেষ্টা চলছে।

এসআই আবদুল লতিফ জানান, লাশের সঙ্গে থাকা একটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে। মোবাইলের সঙ্গে সংযুক্ত ইয়ারফোন গলায় ছিল। শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ইয়ারপুর গ্রামের আবদুর রহমানের ছেলে বিল্লাল হোসেন বলেন, বোন শাহানাকে প্রায় ৩০ বছর আগে রামচন্দ্রনগরের আবু তাহেরের সঙ্গে বিয়ে দিয়েছি। এর পর তাদের তেমন আসা-যাওয়া নেই। ৬-৭ বছর আগে রুবেল এসেছিল। তাই তাকে চিনতে পারিনি। আমার বাড়িতেও সে আসেনি। আমার বাড়ির পাশের জঙ্গলে এসে কেন আত্মহত্যা করেছে, সে বিষয়ে কোনো কিছু জানা নেই।

%d bloggers like this: