ArabicBengaliEnglishHindi

মাদারীপুরে সাবেক চেয়ারম্যানের সমর্থক বাবা-ছেলেকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২২, ৫:২৭ অপরাহ্ণ / ১৬
মাদারীপুরে সাবেক চেয়ারম্যানের সমর্থক বাবা-ছেলেকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি:-   মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক চেয়ারম্যানের সমর্থক বাবা-ছেলেকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে বর্তমান চেয়ারম্যানের সমর্থকদের বিরুদ্ধে।

সোমবার (১৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মোস্তফাপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সদর উপজেলার পেয়ারপুরের মৃত মজিদ মোল্লার ছেলে জলিল মোল্লা (৬৫) ও তার ছেলে হেলাল মোল্লা (৪৫)। আশঙ্কাজনক অবস্থায় দুজনকেই ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে পেয়ারপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদার ও সাবেক চেয়ারম্যান মজিবর রহমানের সঙ্গে বিরোধ চলছিল। আজ সকালে একটি বিয়ের অনুষ্ঠানের কেনাকাটা করতে মোস্তফাপুর বাজারে যান সাবেক চেয়ারম্যানের সমর্থক জলিল মোল্লা ও তার ছেলে হেলাল।

একপর্যায়ে বর্তমান চেয়ারম্যানের সমর্থকরা বাবা ও ছেলের ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। কুপিয়ে জখম করা হয় দুজনকেই। পরে গুরুতর অবস্থায় বাবা ও ছেলেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে দুজনকেই পাঠানো হয় ঢাকার পঙ্গু হাসপাতালে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

%d bloggers like this: