ArabicBengaliEnglishHindi

মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ ফের পেছাল :পরীমনি


প্রকাশের সময় : অক্টোবর ১৩, ২০২২, ৬:৪৬ অপরাহ্ণ / ৪৫
মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ ফের পেছাল :পরীমনি

আইনের চোখ প্রতিবেদন:- পরীমনির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ ফের পেছাল

রাজধানীর বনানী থানায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে করা মাদক আইনের মামলায় সাক্ষ্যগ্রহণ ফের পিছিয়েছে।

বৃহস্পতিবার ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতে এ মামলার সাক্ষ্যগ্রহণের কথা থাকলেও এদিন রাষ্ট্রপক্ষের কোনো সাক্ষী আদালতে উপস্থিত হননি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসানের আবেদনে বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ১৪ নভেম্বর সাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ঠিক করে দিয়েছেন।

পরীমনির পক্ষে এদিন আদালতে হাজিরা দেন তার আইনজীবী। মামলার অপর দুই আসামি পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজির ছিলেন।

গত ৫ জানুয়ারি পরীমনির বিরুদ্ধে অভিযোগ গঠনের পর এ আদালতে মামলার বাদী র‌্যাব ১-এর  কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। কিন্তু এর পর দুটি তারিখ পার হলেও নতুন কারও সাক্ষ্যগ্রহণ হয়নি।

গত বছরের ৪ আগস্ট রাতে বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। পর দিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয়।

র‌্যাবের জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডি’র মতো মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এর মধ্যেই চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সন্তান আসার খবর দেন পরী-রাজ, সেই সঙ্গে দেন নিজেদের বিয়ের খবর।

তারা জানান, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছেন তারা। পরে আবার বিয়ের অনুষ্ঠান করেন তারা। দুমাস আগে এ দম্পতির ঘরে জন্ম হয় ছেলে রাজ্য।

%d bloggers like this: