ArabicBengaliEnglishHindi

মাঝরাতে চমকে দিলেন ভক্তদের শুভ জন্মদিন ‘বিগ বি’,


প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২২, ৭:৩৩ অপরাহ্ণ / ৪৬
মাঝরাতে চমকে দিলেন ভক্তদের শুভ জন্মদিন ‘বিগ বি’,

বিনোদন ডেস্ক :- ৮০ বছরে পা দিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। জন্মদিনে বিগ বি’কে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারাসহ হাজারো ভক্ত। তার জন্মদিন ঘিরে ভক্তদের উচ্ছ্বাস যেন বাঁধ মানছে না।

সোমবার (১০ অক্টোবর) গভীর রাতে অমিতাভের বাসভন জলসার বাইরে ভিড় ছিল দেখার মতো। সবাই চেয়েছেন শুভদিনে এক নজর দেখবেন প্রিয় তারকাকে, রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে চেঁচিয়ে ‘হ্যাপি বার্থডে বিগ-বি’ বলে ওঠার।

তবে এ বছর ভক্তদের কিছুটা চমকে দিয়েই মাঝরাতে খুলে দেওয়া হয়েছিল জলসার মেইন গেট। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বাইরে বেরিয়ে আসেন অমিতাভ বচ্চন। সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা নন্দা। বাইরে উঁকি দিয়ে সবাইকে ধন্যবাদ জানান বিগ-বি। হাত জোড় করে অভিবাদন জানান ভক্তদের। খোদ অমিতাভকে বাংলোর বাইরে বেরিয়ে আসতে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। তাদের বাঁধভাঙা আনন্দ ধরা পড়ে সংবাদমাধ্যমের ক্যামেরায়।

অমিতাভ বচ্চনের জলসার বাইরে বেরিয়ে আসার ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ৮০তম জন্মদিনে লাখ লাখ নেটিজেন শুভেচ্ছা জানিয়েছেন বিগ-বিকে। তারকারাও বাদ পড়েননি। নেটপাড়ায় সাড়ম্বরে চলছে অমিতাভ বচ্চনের জন্মদিন পালন।

ভারতের সংবাদমাধ্যম এইসময় জানিয়েছে, শোনা যাচ্ছে এ বছর জন্মদিনে রিল এবং রিয়েল দুই ক্ষেত্রেই পরিবারের সঙ্গে সময় কাটাতে চলেছেন অমিতাভ বচ্চন। স্ত্রী, কন্যা, পুত্র, পুত্রবধূ, নাতনিদের সঙ্গে নিয়েই চলবে জন্মদিন উদযাপন। বলাবাহুল্য, জলসার অন্দরে আজ সাজো সাজো রব তৈরি হয়েছে।

এদিকে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’-তেও আজ স্পেশাল পর্বের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) হটসিটে অমিতাভের মুখোমুখি বসবেন অভিষেক বচ্চন এবং জয়া বচ্চন। স্ত্রীকে এই শো’তে সারপ্রাইজ এন্ট্রি নিতে দেখে বিগ-বির আবেগপ্রবণ হয়ে পড়ার ভিডিও আগেই ভাইরাল হয়েছিল। জয়া নাকি অমিতাভের জীবন সম্পর্কে বেশকিছু তথ্য জানাতে চলেছেন দর্শকদের। যা শোনার পর কান্না ধরে রাখতে পারেননি খোদ অমিতাভও। টিস্যু দিয়ে চোখ মুছতে দেখা গেছে তাকে। তবে ঠিক কী বলেছেন জয়া, তা এখনো জানা যায়নি। সেক্ষেত্রে চমক রেখেছে সনি টিভি।

বর্ষীয়ান এই অভিনেতার জীবনে একাধিক স্ট্রাগল রয়েছে। একসময় কলকাতায় চাকরি করতেন তিনি। অনেক কষ্ট করেছেন। উচ্চতার জন্য প্রথমদিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে কাজের সুযোগ দিতে চাইতেন না প্রযোজক এবং পরিচালকরা। অল ইন্ডিয়া রেডিও তাকে জকি হিসেবে নেয়নি। কারণ, তার কণ্ঠ ভারি। ব্যক্তিগত জীবনেও অনেক চড়াই-উৎরাই দেখেছেন তিনি। জয়া বচ্চন স্বামীর স্ট্রাগলের ব্যাপারে নতুন কোনো তথ্য দেন কি না সেটাই দেখার।

%d bloggers like this: