ArabicBengaliEnglishHindi

ময়না পাখির মতো শেখানো কথা বলেন বিএনপি নেতারা: তথ্যমন্ত্রী


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২২, ৬:০৬ অপরাহ্ণ / ২৮
ময়না পাখির মতো শেখানো কথা বলেন বিএনপি নেতারা: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:-  ঢাকা: বিএনপি নেতারা ময়না পাখির মতো শেখানো কথা বলেন উল্লেখ করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খন্দকার মোশাররফ, রিজভী, ফখরুল সাহেব, গয়েশ্বর বাবু, আরও যারা বিএনপির সম্মানিত নেতারা রয়েছেন সবাই তোতা কিংবা ময়না পাখির মতো কথা বলেন। ১৪ বছর ধরে তারা একই ঢোল বাজাচ্ছেন।

এগুলোর মধ্যে কোনো নতুনত্ব নেই। প্রকৃতপক্ষে বিএনপি ১৪ বছরে জনগণ থেকে যোজন যোজন দূরে সরে গেছে।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর ) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নেতাদের সঙ্গে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

রংপুর সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয়ের কারণ বিষয়ে জানতে চাইলে ড. হাছান মাহমুদ বলেন, রংপুর সিটি করপোরেশনে মেয়র প্রার্থী কম ভোট পেলেও, বেশিরভাগ আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী নির্বাচিত হয়েছেন। সেখান থেকেই উত্তর খুঁজে পাওয়া যায় দুর্বলতা কিংবা হিসাব কোথায়। ভোট কিন্তু খুবই সুষ্ঠ এবং সুন্দর হয়েছে।

৩০ ডিসেম্বর বিএনপির কর্মসূচি উপলক্ষে আওয়ামী লীগ পাল্টা কোনো কর্মসূচি দেবে কিনা জানতে চাইলে তিনি হলেন, আমরা পাল্টা কোনো কর্মসূচি দিচ্ছি না। আমাদের দলীয় নেতাকর্মীরা ঢাকা শহরের বিভিন্ন স্পটে পাহারায় থাকবে। যেহেতু তারা অতীতে রাজনৈতিক কর্মসূচির নামে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, জনগণের সম্পত্তি ধ্বংস করেছে, মানুষের ওপর হামলা করেছে, ১০ ডিসেম্বর তাদের কর্মসূচিকে কেন্দ্র করে ঢাকা শহরের তাণ্ডব করার চেষ্টা করেছে, যদিও তা সফল হয়নি, এরপরও তারা গাড়িতে আগুন দিয়েছে।

অন্যান্য শহরেও তারা তাণ্ডব সৃষ্টির চেষ্টা করেছে। তাদের কর্মসূচি হলেই জনগণ ভীতসন্ত্রস্ত থাকেন। সরকারি দল হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে জনগণের পাশে থাকা। কেউ যেন কেউ দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে না পারে, সেজন্য আমাদের দল সারা ঢাকা শহর জুড়ে এবং আমাদের দলীয় নেতাকর্মীরা সারা বাংলাদেশ জুড়ে সতর্ক পাহারায় থাকবেন বলেও জানান তিনি।

এ সময় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি রাজু আলীম, সাধারণ সম্পাদক রিমন মাহফুজসহ নেতারা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: