ArabicBengaliEnglishHindi

ভিপি নুরের বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর প্রতিবাদ ১২ দলীয় জোটের


প্রকাশের সময় : জানুয়ারি ৫, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ণ / ২১
ভিপি নুরের বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর প্রতিবাদ ১২ দলীয় জোটের

নিজস্ব প্রতিবেদক:- ঢাকা: গণ অধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিভ্রান্তিকর ছবি ও তথ্য ছড়িয়ে চলমান গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহের অপপ্রয়াস এবং ব্যক্তিগতভাবে তাকে হেয় করার হীন চক্রান্ত দেশের জনগণ বিশ্বাস করে না বলে জানিয়েছেন ১২ দলীয় জোটের নেতারা।

বুধবার (৪ জানুয়ারি) এক বিবৃতিতে তারা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বর্তমানে এই অবৈধ সরকার সব রাজনৈতিক শিষ্টাচার ভঙ্গ করে দেশকে একটি অস্থিতিশীল পরিস্থিতির দিকে ধাবিত করছে।

বিবৃতিতে তারা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসের জামিন স্থগিত করতে রাষ্ট্রপক্ষের আপিলের তীব্র নিন্দা জানিয়ে বলেন, সরকার বিচার ব্যবস্থাসহ রাষ্ট্রের সব সাংবিধানিক প্রতিষ্ঠানকে দলীয়করণ করেছে। বিচার বিভাগকে প্রভাবিত করে জনগণের ন্যায় বিচার পাওয়ার অধিকার হরণ করে একটি স্বৈরাচারী শাসন ব্যবস্থা কায়েম করেছে।

বিবৃতিদাতারা হলেন- জাতীয় পার্টি (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক), বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, এনডিপি চেয়ারম্যান কারী মোহাম্মদ আবু তাহের, বাংলাদেশ মুসলিম লীগের চেয়ারম্যান শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা আব্দুল করিম, বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম এবং বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সাঈদ আহমেদ।

%d bloggers like this: