ArabicBengaliEnglishHindi

বোদায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত


প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২২, ২:২২ অপরাহ্ণ / ৩২
বোদায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মো. আমান উল্লাহ, বোদা প্রতিনিধি ঃ যাথাযোগ্য মর্যাদায় পঞ্চগড়ের বোদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে শুক্রবার (১৬ ডিসেম্বর)

ভোরে বোদা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অপর্ণ করেন বোদা উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি।
পরে একে একে শহীদ মিনারে পুস্পস্তবক অপর্ণ করেন বোদা উপজেলা কমিশনার (ভূমি) মো. ইমরানুজ্জামান, বোদা থনার অফিসার ইনচার্জ সুজয় কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা,
উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন সরকারি বে-সরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন সহ সর্বস্তরের মানুষ শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অপর্ণ করেন।

বিজয় দিবসের অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা। বাদ যোহর ও সুবিধামতো সময়ে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে সব মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ মোনাজাত।

বিকেল ৩টায় প্রীতি ফুটবল প্রতিযোগিতা পুরুষ ও মহিলাদের, ৬টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যায় বোদা কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন।
%d bloggers like this: