ArabicBengaliEnglishHindi

বোদায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন 


প্রকাশের সময় : জানুয়ারি ৪, ২০২৩, ৮:১৩ অপরাহ্ণ / ৫০
বোদায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন 
আমান উল্লাহ  বোদা(পঞ্চগড়)প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় আজ ৪ জানুয়ারী(বুধবার)বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন,সূর্যোদয়ের সাথে সাথে দলীয় ও জাতীয় পতাকা উওোলন, প্রতিবন্ধী ও রাস্তার পথচারী দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। জানা যায়,
বোদা উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে  অনুভব প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থী ও রাস্তার দুস্থ পথচারীদের মাঝে ৩০০ প্যাকেট রান্না করা খাবার, পাথরাজ সরকারি কলেজ- বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজ সহ কয়েকটি স্কুলে ১০০ টি গাছের চারা রোপণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বোদা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবায়েদ হুসেইন সবুজ, সাধারণ সম্পাদক আনজাম পিয়ালসহ ছাত্রলীগনেতা রিপন,জয়,  সহ আরো অনেকে।আরো উপস্থিত ছিলেন বোদা উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মিরাজ মিঠু, উপ-দপ্তর সম্পাদক জুলফিকার আলি জুয়েল, আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি  নাছিরুল ইসলাম রানা, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য ব্যারিষ্টার কৌশিক নাহিয়ান নাবিদের সহধর্মিণী প্রমুখ।
%d bloggers like this: