ArabicBengaliEnglishHindi

বিছানার চাদরে মোড়ানো অজ্ঞাত নারীর লাশ


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২২, ৭:২৮ অপরাহ্ণ / ১৪
বিছানার চাদরে মোড়ানো অজ্ঞাত নারীর লাশ

তুরাগ (ঢাকা) প্রতিনিধি:- রাজধানীর তুরাগের দিয়াবাড়িতে পঞ্চাশোর্ধ্ব অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বিছানার চাদরে মোড়ানো অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নারীর বাম হাতে ব্যান্ডেজ ও শরীরের একাধিক স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে।

শনিবার দুপুরে তুরাগ থানাধীন রাজউক উত্তরা তৃতীয় প্রকল্পের ১৭ নম্বর সেক্টরের ১১নং সড়ক একটি খালি প্লটের ঝোপ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, অতিরিক্ত মারধরের কারণে ওই নারীর মৃত্যু হয়েছে। তবে এখন পর্যন্ত ওই নারীর নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শরীফুল ইসলাম যুগান্তরকে বলেন, অজ্ঞাত নারীর লাশ পাওয়া গেছে। আমরা ফিঙ্গার প্রিন্ট নিয়ে এসেও তার পরিচয় শনাক্ত করতে পারিনি। লাশটি এখনো অজ্ঞাত হিসেবেই আছে।

লাশের শরীরে আঘাতের চিহ্নের বিষয়ে তিনি বলেন, তার বাম হাত ভাঙ্গা আছে। ধারণা করা হচ্ছে, তাকে বাসায় মারধর করা হয়েছিল। মারধরের পর তার ট্রিটমেন্টও করা হচ্ছিল। যখন মারা গেছে, তখন লাশ ফেলে যাওয়া হয়েছে।

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থার বিষয়ে শরীফুল ইসলাম জানান, এখনো মামলা হয়নি। এটা হত্যা মামলা হবে। ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

%d bloggers like this: