ArabicBengaliEnglishHindi

বিএনপির ১০ দফায় কিছু নেই: কাদের


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ / ২৫
বিএনপির ১০ দফায় কিছু নেই: কাদের

নিজস্ব প্রতিবেদক:-   বিএনপির ১০ দফা দাবির মধ্যে মেনে নেওয়ার মতো কোন দাবি আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৷

বিএনপির মতো আওয়ামী লীগেরও দাবি নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন বলেও তিনি জানান ৷

সোমবার (১২ ডিসেম্বর) চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের  ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি তার রাজধানীর সরকারি বাসভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এ বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির ১০ দফা দাবির মধ্যে নতুন কিছু নেই, তবে সব পুরনো কথা ৷ এরপরও কিছু আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে, মেনে নেওয়ার মতো কোনো দাবি আছে কি না।

তিনি বলেন, ১০ ডিসেম্বর সব অচল করে দেওয়ার ছক এঁকে বিএনপি এখন নিজেরাই অচল জয়ে গেছে। বিএনপির সংসদ সদস্যরা চলে গেলেন, এভাবে বয়কট করা বড় ভুল, অচিরেই তারা বুঝতে পারবেন।

চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন।

চুয়াডাঙ্গা উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুর ইসলাম আজাদ, স্থানীয় সংসদ সদস্যরাসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এদিকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে কাদের বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, নির্বাচন চালনায় নির্বাচন কমিশন, নির্বাচন কমিশনই নির্বাচনে মূলশক্তি ৷ সরকার শুধু সহযোগিতা করবে। বিএনপির মতো আওয়ামী লীগেরও দাবি নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন।

%d bloggers like this: