ArabicBengaliEnglishHindi

বাসায় মিললো ১৭১ বোতল বিদেশি মদ, গ্রেফতার ১


প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২২, ৮:১২ অপরাহ্ণ / ২৭
বাসায় মিললো ১৭১ বোতল বিদেশি মদ, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি:-  নগরের একটি বাসা থেকে ১৭১ বোতল বিদেশি মদসহ মো. জামাল হোসেন (৪৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে নগরের খুলশী থানার জাকির হোসাইন হাউজিং সোসাইটির ৩ নম্বর রোডের একটি বাসার দ্বিতীয় তলায় একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে এসব বিদেশি মদ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মদের মধ্যে রয়েছে, ৪৮ বোতল পাসপোর্ট স্কচ হুইস্কি, ২৯ বোতল স্মিরনফ ভতকা, ২৪ বোতল ত্যাবসোলিউট ভতকা, ২৮ বোতল জ্যাক ডেনিয়েল হুইস্কি, ১৫ বোতল রেড লেবেল হুইস্কি, ৫ বোতল হাই কমিশনার হুইসকি, ২ বোতল ব্ল্যাক লেভেল, ২০ বোতল ব্যালেন্টাইন হুইস্কি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর উপ পরিচালক মুকুল জ্যোতি চাকমা বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশি মদসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল জানিয়েছে জনৈক মাদক ব্যবসায়ীর কাছ থেকে এসব মদ সংগ্রহ করেন তিনি। তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্য সদস্যদের ধরতে অভিযান চলমান রয়েছে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

%d bloggers like this: