ArabicBengaliEnglishHindi

প্রফেসর হারুন’স মেরিট অ্যাওয়ার্ড অর্জন করলো মীর ফয়সাল


admin প্রকাশের সময় : মে ২৯, ২০২২, ৭:২৮ পূর্বাহ্ণ / ৭২
প্রফেসর হারুন’স মেরিট অ্যাওয়ার্ড অর্জন করলো মীর ফয়সাল

স্টাপ রিপোর্টার ঃ বিশ্ববিদ্যালয়ের অধিনে এমবিবিএস ফাস্ট প্রফ পরিক্ষা অনুষ্ঠিত হয় ২ জানুয়ারি ২০২২ সালে। তারই পরিপ্রেক্ষিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিনে থেকে ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের একুশ(২১) তম ব্যাচ থেকে ১১২ জন্য শিক্ষার্থী এমবিবিএস ফাস্ট প্রফ পরিক্ষায় অংশগ্রহণ করে। উক্ত পরিক্ষার ফলাফল গত এপ্রিল মাসের ১৩ তারিখে প্রকাশিত হয়। উক্ত পরিক্ষায় ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের ২১ তম ব্যাচ থেকে সর্বোচ্চ স্কোর পেয়ে প্রথম স্থান অর্জন করেন মীর মোহাঃ ফয়সাল হোসেন। তার এই অর্জনের বাংলাদেশের লিজেন্ডারি এনাটমি প্রফেসর ডা.হারুন -আর-রশিদ সম্মান স্বরুপ

“PROFESSOR HARUN’S MERIT AWARD -2022” প্রদান করেন মীর মোহাঃ ফয়সাল হোসেনকে। অনুষ্ঠানে সম্মাননাটি হাতে তুলে দেন ম্যানেজিং ডিরেক্টর ও চেয়ারম্যান অব গভনিং বডি আইএমসিএইচ এবং সম্মিলিত বেসরকারি মেডিক্যাল কলেজ এসোসিয়েশন এর সভাপতি এম এ মুবিন খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডাঃ মিজানুর রহমান, প্রফেসর ডাঃ হারুন-আর-রসিদ, ডিরেক্টর অব আইএমসিএইচ বিগ্রেডিয়ার জেনারেল(অব.) মোঃ আবদুল মজিদ ভূঁইয়া, অত্র কলেজের সম্মানিত শিক্ষকগণ।
তার এই অর্জনে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজের বিভিন্ন শিক্ষকবিন্দু ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা। মীর মোহাঃ ফয়সাল হোসেন এর বন্ধু ওসমান গনি ভুইঁয়া এবং হাসান মাহমুদ শুভ বলেন,ফয়সালের এই অর্জন আমাদের ব্যাচের জন্য আনন্দের ও গর্বের।

এ বন্যায় যতটুকু ক্ষতি হবে, সেটা পুষিয়ে নেওয়া সম্ভব হবে— কৃষিমন্ত্রী। এই কথায় আপনিকি একমত?

View Results

Loading ... Loading ...