ArabicBengaliEnglishHindi

পলাশে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২২, ৯:৪৫ অপরাহ্ণ / ১৮
পলাশে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫
নরসিংদী পলাশ প্রতিনিধি ঃ
নরসিংদীর পলাশে কভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আলমগীর হোসেন (৩০) নামে এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে সিএনজির ড্রাইভারসহ ৫ জন। আজ রবিবার বিকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুরে এই দূর্ঘটনা ঘটে।
নিহত আলমগীর হোসেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বন্দগোয়ালিয়া গ্রামের আমিন মিয়ার ছেলে।
আহতরা হলো, সিএনজি ড্রাইভার গাজীপুর রাজেন্দ্রপুর থানার শ্রীপুর এলাকার নূরউদ্দিন এর ছেলে আশরাফুল মিয়া (৩৫), রায়পুরা থানার পাহাড় মরজাল এলাকার মঞ্জুর আলীর মেয়ে সামসুরনাহার লিজা (২৫) ও ভাতিজা সায়মন (৬), ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার খলিল মিয়ার ছেলে জালাল মিয়া (৩২) ও বেলাব থানার হারিসাঙ্গান গ্রামের বজলুর রহমানের ছেলে ইলিয়াছ মিয়া (২৫)।
পুলিশ জানায়, রবিবার বিকেলে গাজীপুর থেকে ৬ জন যাত্রী নিয়ে একটি সিএনজি নরসিংদীর ইটাখোলার দিকে যাচ্ছিলো। আর চরসিন্দুর থেকে একটি কাভার্ডভ্যান গাজীপুরের দিকে যাচ্ছিলো। সিএনজিটি ইটাখলা-গাজীপুর আঞ্জলিক সড়কের সুলতানপুরে পৌঁছলে কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি একেবারে দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজির ড্রাইভারসহ সকল যাত্রী আহত হয়।
এদের মধ্যে গুরুতর আহত ড্রাইভার আশরাফুল ও যাত্রী আলমগীরকে স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কত্যর্বরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করে আর আশরাফুলকে চিকিৎসা প্রদান করেন।
প্রত্যক্ষদর্শী ইব্রাহিম মিয়া বলেন, আমরা বিকট শব্দ শোনে এসে দেখি কাভার্ডভ্যান সিএনজিকে চাপা দিয়েছে। আমরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার একজনকে মৃত ঘোষণা করে।
পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ হোসেন বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক কাভার্ডভ্যান চালক পালিয়ে গেলেও সিএনজি ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে
%d bloggers like this: