ArabicBengaliEnglishHindi

পঞ্চগড়ের বোদায় বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (বিসিপিআরটিএ) এর সহায়তায় স্যামসাং এ ৭১ একটি এন্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৪:৫৮ অপরাহ্ণ / ১২৬
পঞ্চগড়ের বোদায় বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (বিসিপিআরটিএ) এর সহায়তায় স্যামসাং এ ৭১ একটি এন্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার
মাজহারুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধিঃ 
পঞ্চগড়ের বোদা উপজেলা বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন। (বিসিপিআরটিএ) এর সহায়তায় স্যামসাং এ-৭১ একটি এন্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করে বোদা থানায় হস্তান্তর করার হয়েছে।
বোদা পৌর শহরে চৌধুরী মার্গকেটে গত ১৯ নভেম্বর শনিবার  রাত সাড়ে সাতটায় জনৈক  শুভ চন্দ্র রায় এবং জয়ন্ত রায়  একটি Samsung A71 মোবাইল ফোন পাসওয়ার্ড এবং FRP আনলক করতে ঠাকুরগাঁও থেকে বোদা উপজেলা চৌধুরী মার্কেটে আসেন। মোবাইলটির মূল্য প্রায় ৩৫ হাজার টাকা হবে বলে তারা জানান , শুভ রায় ও জয়ন্ত রায়ের পিতা রনি রায় তাদের বাড়ী ঠাকুরগাও জেলার সুকানপুখুরী গ্রামে বলে জানা গেছে।
রিপিয়ার টেকনিশিয়ান কতৃপক্ষে প্রাথমিক  জিজ্ঞাসাবাদে মোবাইলের পাসওয়ায়াড ও প্রয়োজনীয় কাগপত্র, জিমেইল এবং আই এম ই সমুহের নাম্বার  এবং ক্রয়ের রশিদ দেখাতে না পারায় টেকনিশিয়ান কতৃপক্ষের সন্দেহের সৃষ্টি হয় এবং কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাৎক্ষণিক বোদা থানার অফিসার ইনচার্জ সুজোয় কুমার রায়কে অবহিত করার পর মোবাইল ফোনটি বোদা থানায় হস্তান্তর করা  হয়। পরবর্তীতে মোবাইলটি বিষয়ে  শুভ রায় ও জয়ন্ত রায় কখনো বোনের মোবাইল কখনও ঢাকায় কুড়িয়ে পেয়েছে বলে জানায়। মোবাইল ফোনটির সঠিক তথ্যে প্রদানে গড়মিল দেখাায় অনেকেরই সন্দেহের সৃষ্টি হলে গত ২০ নভেম্বর বোদা থানায় অবহিত করার পর পুলিশ  ফোনটি জব্দ করে বোদা থানায় হস্তান্তর করা হয়।
 উল্লেখ্য,বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন মুঠোফোন দ্বারা অপরাধ দমনের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করার উদ্দেশ্যে সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় পঞ্চগড় ও বোদা উপজেলা সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এযাবত বোদা উপজেলায় ২০২২ প্রায় ৩৫ টি মূল্যাবান চোরাই এন্ড্রোয়েট মোবাইল সেট উদ্ধার করায় এলাকায় বিরাট দৃষ্টান্ত স্থাপন করেছে।
%d bloggers like this: