ArabicBengaliEnglishHindi

পঞ্চগড়ের বোদায় উৎসবমুখর পরিবেশে জাতীয় শিক্ষক দিবস-২২ পালিত


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৭:০৭ অপরাহ্ণ / ৭২
পঞ্চগড়ের বোদায় উৎসবমুখর পরিবেশে জাতীয় শিক্ষক দিবস-২২ পালিত
মাজহারুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধিঃ-  শিক্ষকরাই মানুষ গড়ার কারিগর।তাই শিক্ষকের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু এই  প্রতিপাদ্যেকে সামনে রেখে পঞ্চগড়ের বোদায় জাতীয় শিক্ষক দিবস ২০২২ পালন করা হয়েছে।
বোদা উপেজেলায় উৎসবমূখর পরিবেশে গতকাল ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে শিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একি স্থানে এসে শেষ হয়।

পরে পাথরাজ সরকারি মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি।এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলীর, বোদা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আশরাফুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার পারভীন আকতার বানু, বোদা সরকারি পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক জামিউল হক, বোদা বালিকা স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল, প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ প্রধান, ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার সাহাদাৎ, প্রধান শিক্ষক হুসনে আরা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: