ArabicBengaliEnglishHindi

পঞ্চগড় জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিম পঞ্চগড় এর মাসিক প্রোগ্রাম ও নবনিযুক্ত পুলিশ সুপারের সাথে সাক্ষাৎ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২২, ৪:৩৬ অপরাহ্ণ / ৪০
পঞ্চগড় জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিম পঞ্চগড় এর মাসিক প্রোগ্রাম ও নবনিযুক্ত পুলিশ সুপারের সাথে সাক্ষাৎ

মোঃ মোমিন ইসলাম সরকার, পঞ্চগড় প্রতিনিধিঃ রক্তিম পঞ্চগড়(স্বেচ্ছায় রক্তদানের সংগঠন) কে এগিয়ে নেওয়ার লক্ষ্যে প্রতি মাসের ন্যায় এ মাসে ও মাসিক প্রোগ্রামের আয়োজন করা হয়েছে।

উক্ত মাসিক প্রোগ্রামে সম্মানিত সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক ওয়াসিম আকরাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সানাউল্লাহ সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ।
নিজে রক্ত দিয়ে অন্যকে রক্তদানে উৎসাহিত করনের মাধ্যমে তৃণমূল পর্যায়ের কোনো মানুষ যেন রক্তের জন্য কোনো ধরনের ভোগান্তিতে না পড়ে সেই লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছেন রক্তিম পঞ্চগড়ের সদস্য গুলো। পঞ্চগড় জেলার মানুষ রক্তের পঞ্চগড় সংগঠনের উপর সন্তুষ্ট হয়েছেন এবং রক্তিম পঞ্চগড় কে বিভিন্নভাবে স্বাগত জানাচ্ছেন।
পঞ্চগড়ের তৃণমূল পর্যায়ের ভুক্তভোগী রোগীরা জানিয়েছেন, তাদের রক্তের প্রয়োজনে এই সংগঠনকে পাশে পেয়েছেন, তাদের রক্তের কথা বললেই কোন দেরি না করে তাৎক্ষণিকভাবে রক্ত ম্যানেজ করে দিয়েছেন।
জেলা পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানিয়েছেন রক্তিম পঞ্চগড় স্বেচ্ছায় রক্তদানের সংগঠন যেহেতু মানুষের মাঝে নিরলস ভাবে সেবা দিয়ে যাচ্ছেন। রক্তিম পঞ্চগড়ের সাথে সর্বশেষ পর্যন্ত থাকার চেষ্টা করব।