নড়াইলের লোহাগড়া থানার দিঘলিয়ায় শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতি।


প্রকাশের সময় : অক্টোবর ২, ২০২২, ৬:৪৬ অপরাহ্ণ / ১৭৫
নড়াইলের লোহাগড়া থানার দিঘলিয়ায় শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতি।
নিজস্ব প্রতিনিধি ঃ
নড়াইল জেলার লোহাগড়া উপজেলাধীন দিঘলিয়া পূর্বপার কে ডি আর কে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মুন্সি বদিউজ্জামান ( দুলু ), পিতা- মৃত মুন্সি নজির উদ্দিন এর বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটেছে।
রবিবারঃ ০২ অক্টোবর ২০২২ আনুমানিক শেষ রাত্রের দিকে ডাকাত দল লোহার গেটের তালা কেটে (উল্লেখ্য তালার সন্ধান পাওয়া যাইনি) ভিতরে প্রবেশ করে ।
পাইপ গান, দেশীয় রামদা, ছ্যানদা, ছুরি দেশিয় অস্ত্রের মুখে দুলু মুন্সিসহ পরিবারের সদস্যদের বেধে, সাড়ে ৯ ভরি থেকে ১০ ভরি সোনা ও নগত ৫০ হাজার টাকা  সহ মূল্যাবান জিনিস নিয়ে যায় ডাকাত দল। ডাকাত দলে সদস্য সংখ্যা ৫ জন ছিল মর্মে জানা যায়।
 
এ বিষয়ে মুন্সি বদিউজ্জামান দুলু  বলেন, ডাকাত দলে ০৫ (পাঁচ) জন সদস্য ছিলো তাদের গায়ে কোন পোশাক ছিলে না, শুধুমাত্র প্যান্ট পরা আর মুখে মুখোশ পরা ছিলো, পাঁচ জনের একজন খাটো এবং বাকি চাঁর জন মিডিয়াম লম্বা, তারা বাহিরের  থাকা কারো কাছ থেকে বার বার কিছু একটা শুনে এসে তাদের সব কিছু নিয়ে গিয়েছে এবং যাওয়ার আগে বলে গেছে, আরো দুই জনের বাড়িতে ডাকাতি করবে তারা।
চলতি বছরের শুরুর থেকে দিঘলিয়া ইউনিয়নের বিভিন্ন যায়গায় টুকিটাকি চুরির ঘটনা ঘটেই চলেছে। ছোট ছোট চুরির ঘটনা থেকে আজ বড় ধরণরের ডাকাতি হয়ে গেলো ০২ নং ওয়ার্ডের দিঘলিয়া পূর্বপারে।
খবর পেয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হন। তিনি জানান, ঘটনার তদন্ত চলছে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।