ArabicBengaliEnglishHindi

নোয়াখালীতে পদ্মা সেতু নিয়ে আপত্তিকর মন্তব্য, বিএনপি নেতা আটক


প্রকাশের সময় : জুন ২৭, ২০২২, ৪:৫৬ অপরাহ্ণ / ৫৫
নোয়াখালীতে পদ্মা সেতু নিয়ে আপত্তিকর মন্তব্য, বিএনপি নেতা আটক

পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আপত্তিকর মন্তব্য করায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিএনপির এক নেতাকে আটক করেছে পুলিশ। তাঁর নাম আবুল কালাম আজাদ (৪২)। তিনি উপজেলার চর হাজারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক।

আজ সোমবার সন্ধ্যা সাতটার দিকে বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাঁকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পদ্মা সেতু উদ্বোধনের দুই দিন আগে ২৩ জুন রাত পৌনে ১১টার দিকে একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনের (আরটিভি) অনলাইনে ‘পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না’ শিরোনামে একটি সংবাদ প্রচার করা হয়, যা পরে টেলিভিশনটির ফেসবুক পেজে শেয়ার করা হয়। ওই সংবাদের নিচে আপত্তিকর মন্তব্য করেন আবুল কালাম আজাদ। এ মন্তব্যের কারণে কোম্পানীগঞ্জ থানার পুলিশ আজ সন্ধ্যা সাতটার দিকে বসুরহাট পৌরসভার বাসা থেকে আবুল কালামকে আটক করে। আবুল কালামের ভগ্নিপতি চর হাজারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম মহিউদ্দিন সোহাগ।

জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান আইনের চোখকে বলেন, বিএনপি নেতার ওই আপত্তিকর মন্তব্যে এলাকায় বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। বিষয়টি থানা-পুলিশের নজরে আসার পর আজ সন্ধ্যায় আবুল কালাম আজাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আপত্তিকর মন্তব্যের বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।