ArabicBengaliEnglishHindi

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্যানেল মেয়র হলেন যারা


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২২, ৮:১৬ অপরাহ্ণ / ২৪
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্যানেল মেয়র হলেন যারা

জেলা প্রতিনিধি:- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে সিটি করপোরেশনের মাসিক সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ১ নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন। এছাড়া ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল দুই এবং ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি তিন নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন।

আব্দুল করিম বাবু ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার বিপরীতে ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন পেয়েছেন ১০ ভোট এবং ১৬, ১৭ ও ১৮ ওয়ার্ড কাউন্সিলর আফসানা আফরোজ বিভা পেয়েছেন মাত্র চার ভোট।

২ নম্বর প্যানেল মেয়র পদে শাহজালাল বাদল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অপরদিকে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শারমীন হাবিব বিন্নি। তার বিপরীতে ২২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ড সংরক্ষিত কাউন্সলর শাওন অংকন পেয়েছেন ১১ ভোট এবং ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ড সংরক্ষিত কাউন্সলর শিউলী নওশাদ পেয়েছেন মাত্র তিন ভোট।

নির্বাচন প্রসঙ্গে সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম বলেন, এবারের নির্বাচন অনেক সুন্দর হয়েছে। কোনো ঝামেলা হয়নি। সবাই সুন্দরভাবে ভোট দিয়েছেন।

নির্বাচন শেষে ফলাফল ঘোষণার পর ১ নম্বর প্যানেল মেয়র আব্দুল করিম বাবু বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। সবাই সুন্দরভাবে ভোট দিয়েছেন। আমাকে ভোট দিয়ে ১ নম্বর প্যানেল মেয়র নির্বাচিত করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, কোনো প্রার্থীর পক্ষে আমার সমর্থন ছিল না। কাউন্সিলররা যাকে ভোট দিয়েছেন তারাই নির্বাচিত হয়েছেন।

চলতি বছরের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের পর প্যানেল মেয়র নিয়ে আলোচনায় ছিল নারায়ণগঞ্জ।

%d bloggers like this: