ArabicBengaliEnglishHindi

নরসিংদীর শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জনকে আটক করে র‌্যাব-১১


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২২, ৯:৫১ অপরাহ্ণ / ৩৫
নরসিংদীর শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জনকে আটক করে র‌্যাব-১১
নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জনকে আটক করেছে র‌্যাব ১১। শুক্রবার বিকালে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন।
এর আগে বৃহস্পতিবার দুপুরে শিবপুর থানার শিবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো শিবপুর থানার পূর্বের গাও এলাকার শাহেদ শেখ (৩০), চক্রধা এলাকার শাহাদাত হোসেন রানা (২৬), শিবপুর পূর্বপাড়া এলাকার রাজিব মিয়া (২০), নগর বাসস্ট্যান্ডের পূর্ব পাশের রানা ভূইয়া (৩০) ও সাতপাড়া এলাকার সানি ভূইয়া (২০)। এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ১২ হাজার ৯৮০ টাকা, চাঁদা আদায়ের রশিদ, ০৫টি মোবাইল ও ০৮টি সীমকার্ড জব্দ করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে শিবপুর থানাধীন শিবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন শিবপুর টু মনোহরদীগামী রোডে অভিযান পরিচালনা করা হয়। এসময় জনৈক সোহাগের একচালা দোকান ঘরের উত্তর পূর্ব পাশে পাকা রাস্তার উপর হতে চাঁদা আদায়ের সময় ০৫ জন চাঁদাবাজকে হাতে নাতে আটক করা হয়।
তিনি বলেন, দীর্ঘদিন যাবত একটি চাঁদাবাজ চক্র শিবপুর-মনোহরদী সড়কে গণপরিবহন হতে শুরু করে প্রায় সকল ধরনের দূরপাল্লার যানবাহনে বিভিন্ন ভয়ভীতি ও আতংক সৃষ্টি করে ভুয়া রশিদ দিয়ে চাঁদা আদায় করে আসছে। সাধারণ জনগণের নিকট হতে বিভিন্ন সময়ে প্রাপ্ত মৌখিক অভিযোগ এর ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর এর একটি গোয়েন্দা দল সড়কের গোয়েন্দা কার্যক্রম শুরু করে। পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চলন্ত পরিবহন থামিয়ে চাঁদা আদায় করার সময় ৫ জনকে হাতে নাতে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাদের শিবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।