ArabicBengaliEnglishHindi

নড়াইলে ২গরু চোর গণপিটুনিতে নিহত


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২, ৭:০১ অপরাহ্ণ / ২৫
নড়াইলে ২গরু চোর গণপিটুনিতে নিহত

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল পৌর-সভার উজিরপুর গ্রামের কাড়ার বিল এলাকায় দুই গরুচোর গণপিটুনিতে নিহত  হয়েছে।
(২৬ ডিসেম্বর) শোমবার ভোর আনুমানিক ৪ ঘটিকার সময় নড়াইলের কড়োলা ইউনিয়নের বিড়গ্রামের রেবন্ত বিশ্বাসের বাড়িতে ২টি জার্সি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় গরু ডেকে উঠলে রেবন্ত বিশ্বাসের স্ত্রী মান্জনা বিশ্বাস ঘুম থেকে উঠে দেখেন তার গোয়ালে দুইটি গরু নাই।

এসময় স্ত্রী মান্জনা বিশ্বাসের চিৎকারে আশেপাশের লোকজনসহ ৩-৪ গ্রামের লোকজন ছুটে এসে চোরদের ধাওয়া করলে বিড়গ্রামের নববিশ্বাসের কাড়ার বিলের সরিশা খেতে,বাগের হাট জেলার ফকির হাট উপজেলার,জুরিয়া বারোইডাঙ্গা গ্রামের গফুর শেখের ছেলে আসাদুল সেখ (৩৫) ও পাশের খেত থেকে পরিচয় না পাওয়া আরেক জন,মোট দুই জন গরুচোর গণপিটুনিতে নিহত হয়েছে।

 

এসময় খবর পেয়ে নড়াইল অতিরিক্ত পুলিশ সুপার,এস এম কামরুজ্জামান ও নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ দুইটি উদ্ধার করে,নড়াইল সদর হাসপাতালের মরগে পাঠান। অতিরিক্ত পুলিশ সুপার এস এস কামরুজ্জামান ও নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুর রহমান বিড়গ্রামের রেবন্ত বিশ্বাস বাড়িতে সরজমিনে গিয়ে ঘটনার মূল সতত্যা জানেন।

 

এসময়,গরুর মালিক রেবন্ত বিশ্বাসের স্ত্রী মান্জনা বিশ্বাস সাংবাদিকদের জানান,রাত ৪টার সময় আমি জমিতে কৃষেনদের জন্য রান্না করতে উঠে দেখে আমার গোয়ালে আমাদের ৪টা গরুই রয়েছে তার একটু পরে গরুর ডাকার সব্দ পেয়ে এসে দেখি গোয়ালে ২টি গরু নাই,তখন আমি চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে চোরদের ধাওয়া করলে অন্যান্ন গ্রামের লোকজন এসে ধাওয়া করে কাড়ারবিলে ২ জন গরুচোরকে গণপিটুনি দিলে চোর ২ জন গণপিটুনিতে নিহত হয়। তার আগে আমরা বিল থেকে আমাদের গরু বাড়িতে নিয়ে আশি।

গ্রামের একাধীক ব্যক্তি সাংবাদিকদের জানান,কিছুদিন ধরে গ্রামে গরুচুরির সংখা বেড়ে গেছে,এজন্য আমরা গ্রামের লোকজন মিলে রাতে পাহাড়ার ব্যবস্থা করি এবং রাতে পাহাড়ার সময় চিৎকার শুননে দৌড়ে গিয়ে জানতে পারি,চোর গরু নিয়ে পালিয়েছে এসময় আমরা সহ ৩-৪ গ্রামের লোকজন কাড়ার বিলের চারপাশ ঘিরে চোরদের আটক করলে,জনগণের গণপিটুনিতে নিহত হয়।

 

অতিরিক্ত পুলিশ সুপার এস এস কামরুজ্জামান সাংবাদিক মো:রফিকুল ইসলামকে জানান,নড়াইলে কিছুদিন ধরে গরুচোরের সংক্ষা বেড়ে গেছে এবং গরু চোরদের আটক করতে আমাদের রাতে পুলিশের টহোল যোরদার রয়েছে,ভোর রাতে গরু চুরি করতে গিয়ে গ্রামবাসির গণপিটুনিতে দুই গরুচোর নিহত হয়েছে বলেও জানান।

%d bloggers like this: