ArabicBengaliEnglishHindi

নড়াইলে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২২, ১০:২২ অপরাহ্ণ / ১৯
নড়াইলে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধিঃ নড়াইলে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাঁশগ্রাম সরকেলডাঙ্গা হাসানিয়া কওমি মাদরাসার ও এতিমখানার নির্মাণাধীন সেপটিক ট্যাংক থেকে মাদরাসাছাত্র আব্দুল্লাহ (১০) এর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার (৩১ডিসেম্বর) সকালের দিকে আবদুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়। মাদরাসার কেরাত বিভাগের ছাত্র ছিল। সে পার্শ্ববর্তী চাচুড়ী এলাকার ইনছান গাজীর ছেলে।

পুলিশ ও মাদরাসা সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত আবদুল্লাহ শুক্রবার এশার নামাজ জামাতে শেষ করে প্রতিবেশী এক বাড়িতে (লজিং খাওয়া) রাতের খাবার খাওয়ার জন্য মসজিদ হতে বের হয়। পরে আর ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু হয়। যে বাড়িতে খেতে যায় সে বাড়িতে খেতে না যাওয়ায়, অনেক খোঁজাখুঁজির পর মাদরাসার এতিমখানার নির্মাণাধীন সেপটিক ট্যাংকের মধ্যে তাকে পড়ে থাকতে দেখে উদ্ধার করা হলে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এছাড়াও মাদরাসাছাত্রের মৃত্যু রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত চালাচ্ছে। এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে।

%d bloggers like this: