ArabicBengaliEnglishHindi

নড়াইলে ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ী আটক


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৭:৪১ পূর্বাহ্ণ / ৪৯
নড়াইলে ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ী আটক
রিপন বিশ্বাস,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন গোয়েন্দা পুলিশের(ডিবি) একটি চৌকস টিম ।
মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় আফিকুল ইসলাম ( ২৪ )ও আরমান সরদার ( ২৪ ) নামে ওই দুজনকে ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২.৫০ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়াসহ আটক করা হয়।
আটককৃতরা হল আফিকুল ইসলাম সদর উপজেলার ভওয়াখালী গ্রামের অহিদুল ইসলামের ছেলে ও আরমান সরদার একই গ্রামের করিম সরদারের ছেলে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায় ,মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে নবাগতা পুলিশ সুপার জনাব সাদিরা খাতুন মহোদয়ের নির্দেশে ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ডিবি ) মোঃ সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ( নিঃ ) অপু মিত্র সংগীয় অফিসার ও ফোর্সসহ নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে আসামী আফিকুল ইসলাম ( ২৪ )ও আরমান সরদার ( ২৪ ) অবস্থান করে।তখন তাদেরকে তল্লাশি করে ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২.৫ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়াসহ আটক করা হয় ।
এবিষয়ে অফিসার ইনচার্জ ( ডিবি ) জনাব মোঃ সাজেদুল ইসলাম বলেন, আসামিকে নড়াইল সদর থানা হাজতে প্রেরণ করা হয়েছে । তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন ।
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে ।