নড়াইলে ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ী আটক


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২২, ৭:৪১ পূর্বাহ্ণ / ২৫৯
নড়াইলে ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ী আটক
রিপন বিশ্বাস,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল সদর উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন গোয়েন্দা পুলিশের(ডিবি) একটি চৌকস টিম ।
মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় আফিকুল ইসলাম ( ২৪ )ও আরমান সরদার ( ২৪ ) নামে ওই দুজনকে ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২.৫০ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়াসহ আটক করা হয়।
আটককৃতরা হল আফিকুল ইসলাম সদর উপজেলার ভওয়াখালী গ্রামের অহিদুল ইসলামের ছেলে ও আরমান সরদার একই গ্রামের করিম সরদারের ছেলে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায় ,মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে নবাগতা পুলিশ সুপার জনাব সাদিরা খাতুন মহোদয়ের নির্দেশে ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ডিবি ) মোঃ সাজেদুল ইসলাম এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ( নিঃ ) অপু মিত্র সংগীয় অফিসার ও ফোর্সসহ নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে আসামী আফিকুল ইসলাম ( ২৪ )ও আরমান সরদার ( ২৪ ) অবস্থান করে।তখন তাদেরকে তল্লাশি করে ১১৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২.৫ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়াসহ আটক করা হয় ।
এবিষয়ে অফিসার ইনচার্জ ( ডিবি ) জনাব মোঃ সাজেদুল ইসলাম বলেন, আসামিকে নড়াইল সদর থানা হাজতে প্রেরণ করা হয়েছে । তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন ।
মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে ।