ArabicBengaliEnglishHindi

তারেক দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়: নানক


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৫:৩৭ অপরাহ্ণ / ১৮
তারেক দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়: নানক

নিজস্ব প্রতিবেদক:-  বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ক্ষমতায় থাকতে আওয়ামী লীগ সভানেত্রীকে হত্যা করতে গ্রেনেড মেরেছিল। এখন তারেক রহমান দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের বিজয় মিছিলের আগে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, তারেক রহমান এদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। ওরা (বিএনপি) দেশে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে, তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে নানক বলেন, ১০ ডিসেম্বরের ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছেন আপনারা। এভাবে ওদের সকল ষড়যন্ত্রকে ব্যর্থ করে দেওয়ার উদাত্ত আহ্বান জানাচ্ছি।

বিজয় মিছিলে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সঙ্গে আছেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলামসহ দলটির কেন্দ্রীয় নেতারা।

মিছিলটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে শুরু হয়ে শাহবাগ দিয়ে ড. কুদরত ই খুদা সড়ক (এলিফেন্ট রোড) দিয়ে মিরপুর রোড হয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটের ব্যানারে নেতাকর্মীরা যোগ দিয়েছেন বিজয় মিছিলে।

মিছিলটিতে নারীদের উপস্থিতি চোখে পড়ার মতো। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রীদের উল্লেখযোগ্য উপস্থিতি দেখা গেছে। নেতাকর্মীরা কেউ ট্রাকে, কেউ পায়ে হেঁটে মিছিলে অংশ নিয়েছেন। মিছিলে দেখা গেছে লাল-সবুজের আবহ।

বাংলাদেশ আওয়ামী লীগের মিছিল শুরুর আগে একই জায়গা থেকে বিজয়ী বাংলার স্বর্ণজয়ন্তী বাস্তবায়ন পরিষদের ব্যানারে একটি মিছিল শুরু হয়েছে।

%d bloggers like this: