ArabicBengaliEnglishHindi

ডেঙ্গিতে আক্রান্ত সালমান খান, ‘বিগ বস’ কে মাতাবেন


প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ৭:৩৪ অপরাহ্ণ / ৫২
ডেঙ্গিতে আক্রান্ত সালমান খান, ‘বিগ বস’ কে মাতাবেন

বিনোদন ডেস্ক:- ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। গত চার-পাঁচ দিন ধরে অসুস্থবোধ করছিলেন এ নায়ক। এর পর স্বাস্থ্য পরীক্ষায় তার ডেঙ্গি ধরা পড়ে।

মশাবাহিত এ রোগে আক্রান্ত হওয়ায় এ অভিনেতাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। সব ধরনের শারীরিক পরিশ্রমও তার জন্য এখন নিষেধ। ফলে ‘বিগ বস’ সঞ্চালনায়ও বিরতি নিতে হচ্ছে তাকে।

গত এক দশকের মধ্যে এ প্রথম ‘বিগ বস’কে কিছু দিনের জন্য ভাইজান ছাড়াই এগোতে হবে। টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, সালমান যত দিন না সুস্থ হন, ততদিন এ রিয়েলিটি শো মাতাবেন বলিউড সিনেমার নির্মাতা-প্রযোজক ও জনপ্রিয় উপস্থাপক করণ জোহর। বলিউডে অভিনয়শিল্পীদের সঙ্গে করণের সখ্য আজকের নয়। তাই ভাইজানের অনুপস্থিতির সময়টিতে এ গুরুদায়িত্ব পালনে কালারস টিভির প্রস্তাবে মুখ ফিরিয়ে নিতে পারেননি এ নির্মাতা।

ভারতের জনপ্রিয় এ রিয়েলিটি শোটির ১৬তম সিজন চলছে। চলতি মাসের ১ তারিখে শুরু হওয়া এ সিজনটি বরাবরের মতোই আলোচনায় ছিল সালমান খানের জন্যই।

এদিকে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার শুটিংও চলছিল পুরোদমে। এ তারকার অসুস্থতা তাতেও ছেদ ফেলছে।

তবে সালমান দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। আগামী মঙ্গলবারই তাকে ‘বিগ বস’ এ দেখা যাবে বলে আভাসও দিয়েছে পত্রিকাটি।

%d bloggers like this: