ArabicBengaliEnglishHindi

ডিবি পরিচয়ে প্রতারণা, পুলিশের হাতে আটক


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২২, ৭:০৪ অপরাহ্ণ / ৩৭
ডিবি পরিচয়ে প্রতারণা, পুলিশের হাতে আটক

জেলা প্রতিনিধি  টাঙ্গাইল:- পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে প্রতারণার অভিযোগে দোলোয়ার হোসেন খান (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে ভূঞাপুর থানা পুলিশ। রোববার (১১ ডিসেম্বর) বিকেলে ভূঞাপুর রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক দেলোয়ার বাসাইল উপজেলার হাবলা উত্তরপাড়া গ্রামের মৃত মিজানুর রহমান খানের ছেলে।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল বলেন, প্রতারক দেলোয়ার হোসেন খান বেশ কিছুদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় রোববার বিকেলে ভূঞাপুর রেলস্টেশন এলাকায় ডিবি পরিচয়ে এক ব্যক্তিকে প্রতারণার ফাঁদে ফেলার চেষ্টা করেন। এসময় তার কথাবার্তায় সন্দেহ হলে পুলিশকে বিষয়টি জানান ওই ব্যক্তি। পরে তাকে ঘটনাস্থলে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার প্রকৃত পরিচয় বেরিয়ে আসে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, আটক দেলোয়ার দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মানুষের সঙ্গে ডিবি, ডিএসবি, আনসার কমান্ডার, সরকারি বড় কোনো কর্মকর্তা পরিচয়ে চাকরি দেওয়ার কথা বলে টাকা হাতিয়ে নিতেন। রোববার বিকেলে ভূঞাপুর রেলস্টেশন এলাকায় প্রতারণাকালে পুলিশ তাকে আটক করে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে প্রতারণার সত্যতা পাওয়া যায়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

%d bloggers like this: