ArabicBengaliEnglishHindi

জামিনে এসে ধর্ষণ মামলার বাদীকে হত্যার হুমকি


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৭:৪২ অপরাহ্ণ / ১৮
জামিনে এসে ধর্ষণ মামলার বাদীকে হত্যার হুমকি

(নেত্রকোনা) প্রতিনিধি:- আদালত থেকে জামিনে এসে নেত্রকোনার কলমাকান্দায় এক নারীকে (৩২) ধর্ষণের অভিযোগে করা মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মামলার বাদী রোববার রাতে আসামি আমিনুল ইসলামের (৩৮) নামে কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমিনুল ইসলাম মধ্যনগর উপজেলার উত্তর বংশিকুন্ডা ইউনিয়নের মোহনপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে।

সাধারণ ডায়েরিতে (জিডি) বাদী উল্লেখ করেন, আমিনুল ইসলাম বিয়ের আশ্বাস দিয়ে গত ১৬ সেপ্টেম্বর কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের চন্দ্রডিঙ্গা এলাকায় ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন।

পরে ১৫ অক্টোবর আমিনুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী নিজেই বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি মামলা করেন।

মামলার পর পরই আমিনুল আদালত থেকে জামিনে আসেন। পরে ১৮ নভেম্বর ওই নারী কলমাকান্দা থেকে বাড়িতে যাওয়ার পথে রংছাতি ইউনিয়নের রামনাথপুর বাজারের পাশে রাস্তায় পৌঁছা মাত্রই তার ওপর হামলার চেষ্টা করে আমিনুল।

এ সময় আমিনুল প্রকাশ্যে হুমকি দেন মামলাটি আপস মীমাংসা না করলে তার বাড়িতে হামলা চালিয়ে তাকে হত্যা করবেন। তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জিডিতে উল্লেখ করেন।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

%d bloggers like this: