ArabicBengaliEnglishHindi

জঙ্গি ছিনতাই: আদালতের গেটে নেই সিসি ক্যামেরা!


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ৫:২৯ অপরাহ্ণ / ১৮
জঙ্গি ছিনতাই: আদালতের গেটে নেই সিসি ক্যামেরা!

জ্যেষ্ঠ প্রতিবেদক :- আদালত প্রাঙ্গণ থেকে দুই জঙ্গিকে ছিনতাই করে যে গেট দিয়ে বের হয়ে যায় দুটি মোটরসাইকেল, সেই গেটে কোনো সিসি ক্যামেরা নেই বলে জানা গেছে।

রোববার (২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যান জঙ্গিরা।

এদিন রাজধানীর মোহাম্মদপুর থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলায় কারাগারে থাকা ১২ আসামিকে আদালতে হাজির করা হয়। এছাড়া জামিনে থাকা দুই আসামি আদালতে উপস্থিত হন। তাদের উপস্থিতিতে অভিযোগ গঠন শুনানি অনুষ্ঠিত হয়। তবে পলাতক ছয় আসামি উপস্থিত ছিলেন না।

শুনানি শেষে তাদের আদালত থেকে বের করা হয়। এরপর সিএমএম আদালতের হাজতখানায় নেওয়ার পথে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গেটের সামনে পৌঁছালে দুটি মোটরসাইকেলে চার জঙ্গি পুলিশের চোখে স্প্রে করে দুই জঙ্গিকে ছিনিয়ে নিয়ে যান। এসময় তারা একটি মোটরসাইকেল ফেলে রেখে যান। এরপর পুলিশ কনস্টেবল আজাদকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এদিকে আদালত থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া দুই জঙ্গিকে গ্রেফতারে রাজধানীতে রেড অ্যালার্ট জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। রাজধানীর প্রতিটি থানা ও অন্যান্য ইউনিটকে চেকপোস্ট বসানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

%d bloggers like this: